• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভ্যালেন্সিয়া চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী বাঁধন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ১২:৫৭ পিএম
ভ্যালেন্সিয়া চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী বাঁধন

বাঁধনহারা আনন্দে ভাসছেন আজমেরী হক বাঁধন। এর কারণ এই অভিনেত্রীর অর্জনের খাতায় যুক্ত হয়েছে আরেকটি প🦩ালক। গুণী অভিনেত্রী বাঁধন এবার পুরস্কৃত হয়েছেন স্পেনে। সেখানকার ৩৭তম ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘সিনেমা জোভে’ সেরা অভিনেত্রী হয়েছেন তিনি। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি এই পুরস্কারটি পান। অবশ্য পুরস্কারটি ভাগাভাগি করতে হয়েছে আরেক অভিনেত্রী ইয়েরবোলাত আলকোজার সঙ্গে। তিনিও সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন ‘হ্যাপিনেস’ ছবিটির জন্য। তবে ‘রেহানা মরিয়ম নূর’ ছবিটি শ্রেষ্ঠ ছবিরও পুরস্কার পেয়েছে একই উৎসবে। 

শনিবার (২ জুলাই) শেষ হয়েছে উৎসবটির এবারꦆের আসর। অনুষ্ঠানের সমাপনী দিন ঘোষণা করা হয় বিজয়ীদের না💦ম। 

পুরস্কার প্রাপ্তির খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বাঁধন নিজেই। উচ্ছ্বাস প্রকাশ করে বাঁধন লিখেছেন, “সিনেমা জোভ-এ আমরা দুটি পুরস্কার পেয়েছি। এটা সত্যিই অনেক বড় সম্মান। ধন্যবাদ সিনেমা জোভ ও সম্মানিত জুরি বোর্ড আমাদের পুরস্কৃত করার জন্য। এটা আমাদ♋ের অনুপ্রেরণা জোগাবে।”

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার জন্য এর আগেও একাধিক পুরস্কার পেয়েছেন বাཧঁধন। অস্ট্রেলি💮য়ায় অনুষ্ঠিত ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে’ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। আবার কেরালার চলচ্চিত্র উৎসবে পেয়েছেন বিশেষ সম্মান।

এছাড়া ৭৪তম🌊 কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল ‘রেহান মরিয়ম নূর’। যেটা ছিল বাংলাদেশের সিনেমা ইতিহাসে নতুন অধ্꧅যায়। 

 

Link copied!