• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৌসুমী-সানীর সংসার ভাঙার চেষ্টায় ছিলেন জায়েদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২২, ১০:৪৫ এএম
মৌসুমী-সানীর সংসার ভাঙার চেষ্টায় ছিলেন জায়েদ

চিত্রඣনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জের ধরে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। শুক্রবার (১০ জুন) রাতে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে এ ঘটনা ঘটে। এবার স্ত্রীকে উত্ত্যক্ত ও হয়রানির ঘটনায় চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে লিখিত অভিযোগ দিলেন এ অভিনেতা।

রোববার (১২ জুন) রাতে জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদ𓆏েশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ দেন ওমর সানী। 

বিএফডিসির এই সাবেক সহসভাপতি লিখিত অভিযোগে বলেন, “সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করে🌞 আ🍨সছে।”

অভিযোগপত্রের বরাত দিয়ে সানী আরও বলেন, “এই ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝান🌼োর চেষ্টা করেছি। তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে। তা ছাড়া মুরুব্বি হিসেবে আমি ডিপজল ভাইয়ের কাছে এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।”

এর আগেও ওমর সানী জায়🎉েদ খানের বিরুদ্ধে অভিযোগ এনে বলে🅠ন, “জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই বিরক্ত করেন। জায়েদের কারণে অনেক মেয়ের সংসারও ভেঙেছে।”

Link copied!