• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন জায়েদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২, ০২:৪৬ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন জায়েদ

টানা তৃতীয়বারের মতো বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান। গত শুক্রবার (২৮ জানুয়ারি) শিল্পী সমিতি নির্বাচনে ১৩♍ ভোটে চিত্ඣরনায়িকা নিপুণ আক্তারকে পরাজিত করেন। নির্বাচিত হয়ে মিশা-জায়েদ প্যানেলের তারকাদের নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখো করেন জায়েদ।

সামাজিক যোগ❀াযোগমাধ্যম ফেসবুকে সোমবার (৩১ জানুয়ারি) জায়েদ খান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তার সঙ্গে চিত্রনায়িকা মৌসুমী, মনোয়ার হোসেন ডিপজল, আলীরাজ ও জয়কে উপস্থিত থাকতে দেখা যায়।

এ বিষয়ে সংবাদ প্রকাশের পক্ষ থেকে জায়েদ খানের স💧ঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে অনিয়মের অভিযোগ তুলে নিপুণ প♋ুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচনের দাবি জানিয়েছেন। জায়েদ খানের একটি আলাপের স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা নিপুণ।

স্ক্রিনশটে দেখা যায়, নির্বাচন নিয়ে উচ্চপর্যায়ের কোনো এক ব্যক্তির সঙ্গে মেসেজ আদা⛎ন-প্রদান করেছেন জায়েদ খান। এই স্ক্রিনশটগুলো সম্পর্কে নিপুণ বলেন, “এগুলো ইতোমধ্যে আইজিপির কাছে আমি দিয়েছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, কারা এটা করেছে, সেটা তিনি বের করবেন।”

তবে জবাবে জায়েদ খান স্ক্রিনশটটি ভুয়া বলে দাবি করেছেন। এমনকি মামলা করার হুমকিও দিয়েছেন। গণমাধ্যমকে জায়েদ খান বলেন, “স্ক্🤪রিনশটের ব্যাপারটি নির্বাচনের আগের দিনই আমার কাছে এসেছে। একজন পাঠিয়েছে। আধুনিক যুগে এগুলো সবাই জানেন। স্ক্রিনশট হলে, যার কাছে মেসেজ পাঠিয়েছি, তার ছবিটা কোথায়? দুইজনের সঙ্গে আলাপের স্ক্রিনশট দেখানো হয়েছে, তাহলে সেই মানুষটা কে? আমরা এত বোকা না। স্ক্রিনশট দিয়ে তার নামটা সরিয়ে দেবেন, তাহলে কীভাবে হবে! ওই লোকটাকে সামনে আনেন। যাকে আমি এ💎সব মেসেজ দিয়েছি, তাকে দেখতে চাই।”

Link copied!