• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাপসা অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ০৬:২৪ পিএম
অ্যাপসা অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী বাঁধন

বাঁধনের বৃহস্পতি 🍌তুঙ্গে। ‘রেহানা মরিয়ম নূর’ তার জীবনের বাঁক বদলে দিয়েছে। এই সিনেমায় অভিনয়ের জন্য এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপস𝕴া) ‘সেরা অভিনেত্রী’ নির্বাচিত হয়েছেন আজমেরী হক বাঁধন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁধন নিজেই। তিনি বলেন, &ldqu♐o;কতটা আনন্দিত তা বোঝাতে পারব না। চোখ ভিজে আসছে আনন্দে। বাংলাদেশে সিনেমাটা মুক্তির আগের দিন এমন 𒐪একটা সুসংবাদ পেলাম।”

আজ বৃহসꦕ্পতিবার অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে অ্যাপসার ১৪তম আসরের🌳 বিজয়ীদের তালিকা ঘোষণা করেছে। ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি অংশ নিয়েছে এই আয়োজনে।

সেরা অভিনেত্রী শাখায় মনোনয়ন পেয়েছেন ৫ দেশের ৫ অভিনেত্রী। বাঁধন ছাড়াও আছেন ইসরায়েলের আলেনা ওয়াইভি, নিউজিল্যান্ডের এসি ডেভিস, অস্ট্রেলিয়ার লিয়া পারসেল এবং রাশিয়ান ভ্যালেন্টিনা রোমানোভা। তারা যথাক্রমে &lsꦿquo;এশিয়া’, ‘জাস্টিস অব বানি কিং’, ‘দ্য ড্রোভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন’ এবং ‘স্কেয়ারক্রো’ সিনেমার জন্য মনোনয়ন পেয়েছিলেন।

রেহানা মরিয়ম নূর সিনেমার কাহিনি আবরไ্তিত হয়েছে বেসরকারি মেডিকে🍎ল কলেজের শিক্ষক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে। সেখানে রেহানা একজন মা, মেয়ে, বোন ও শিক্ষক। এক সন্ধ্যায় কলেজ থেকে বের হয়ে তিনি এমন এক ঘটনা প্রত্যক্ষ করেন, যা তাকে প্রতিবাদী করে তোলে।

এক ছাত্রীর পক্ষ হয়ে সহকর্মী এক শিক্ষকের𒅌 বিরুদ্ধে দাঁড়াতে বাধ্য হন রেহানা। একই সময়ে তার ৬ বছরের মেয়ের বিরুদ্ধে স্কুল থেকে রূঢ় আচরণের অভিযোগ করা হয়। এমন অবস্থায় রেহানা তথাকথিত নিয়মের বাইরে থেকে সেই ছাত্রী ও তার সন্তানের জন্য ন্যায়বিচার খুঁজতে থাকেন। ১২ নভেম্বর দেশের প্রেক্♉ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

Link copied!