• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবার বিয়ের পিঁড়িতে বসবেন স্বাগতা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৪:৩৯ পিএম
আবার বিয়ের পিঁড়িতে বসবেন স্বাগতা
পোষা কুকুর ও এক স্বজনের সঙ্গে জিনাত সানু স্বাগতা। ছবি-ফেসবুক ওয়াল থেকে।

জনপ্রিয় মডেল অভিনেত্রী এবং উপস্থাপিকা জিনাত সানু স্বাগতা। বর্তমানে নিজ দক্ষতায় অভিনয়, এবং উপস্🧸থাপনায় সমানভাবে কাজ করে চলেছেন। অভিনেত্রী হিসাবে তার প্রথম চলচ্চিত্র ‘শত্রু শত্রু খেলা’। এছাড়া নিয়মিত ছোট পর্দায়ও অভিনয় করেন তিনি।🐻 

সম্প্রতি ব্যক্তিজীবন নিয়েও সংবাদের শিরোনাম হয়েছিলেন এই অভিনেত্রী। তখন শোনা গেছে, আবার বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন স্বাগতা। এবার সেসব গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজেই জানালেন🧔 বিয়ের সময়।

এ প্রসঙ্গে জিনাত সানু  স্বাগতা বলেন, ‘‘আসছে জানুয়ারি মাসে বিয়ে। গত মাসে সিদ্ধান্ত চূড়ান্ত করেছি। এখন সবকিছু গোছাচ্ছি।’ কাকে বিয়ে করছেন? এমন প্রশ্ন⛎ের জবাবে তিনি বলেন, “সময় হলে সব জানাব। তবে বিয়ে করতে যাচ্ছি। জীবনের সুন্দর সিদ্ধান্ত নিতে যাচ্ছি। সবার ভালোবাসা ও দোয়া প্রত্যাশা করছি।”

এর আগে ২০১৭ স💜ালে বাংলাদেশের প্রখ্যাত সিনেমাটোগ্রাফার রাশেদ জামানকে বিয়ে করেন স্বাগতা। তবে পাঁচ বছরের মাথায় তাদের সংসার ভেঙে যায়। ২০২২ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাদের।

এদিকে স্বাগতা অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে একটির পরিচালক নুরুল আলম আতিক নির্মিত ‘মানুষের বাগান’ অন্যটি মিশু মনির পরিচালিত ‘দেয়ালের দেশ’। অ🌌ন্যদিকে স্বাগতা অভিনীত ‘অসম্ভব’ নামের একটি সিনেমা চলতি মাসে মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসি🔜ত হয়েছেন।

নতুন সিনেমার অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে স্বাগতা বলেন, ‘‘নতুন নতুন সিনেমার প্🐎রস্তাব পাচ্ছি। আরও অনেকের সঙ্গে কথা হচ্ছে। ﷽আমি অভিনয়ের মানুষ, অভিনয় নিয়েই থাকতে চাই।”

Link copied!