• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের আগেই বাবা হতে চান বিজয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৮:০৩ পিএম
বিয়ের আগেই বাবা হতে চান বিজয়
বিজয় দেবেরাকোন্ডা। ছবিঃ সংগৃহীত

দীর্ঘদিন ধরেই প্রেমের গুঞ্জন রয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার। প্রেম নিয়ে অনেক জল ঘোলা হলেও জনসমক্ষে কখনও নিজেদে🍌র সম্পর্ক নিয়ে মুখ খোলেননি এই দুই তারকা।

তবে গুঞ্জন শোনা যায়, তারা নাকি একসঙ্গে থাকেন। এবার বাবা হওয়ার ইচ্ছা প্𝐆রকাশ করেছেন বিজয়। কবে ব❀িয়ে করবেন জানিয়েছেন সে কথাও। কয়েকদিন আগেই কানাঘুষা শোনা গিয়েছিল, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিজয়-রাশমিকা। এরপর থেকেই বাড়তে থাকে জল্পনা।

তিনি জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তার। কিন্তু এবার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাকে বিয়ে করবেন, তাকে পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, ভালোবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। আর এ কথার পরই ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন, তাহলে দ্রুতই বিয়ে করছে চলেছে দক্ষিণি এ তারকা 💧জুটি?

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীღদের উৎসাহ এবং ক🅰ৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তারা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল।

Link copied!