• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালমানকে বিয়ে করতে অচেনা যুবতীর তুলকালাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৪, ০১:৪৭ পিএম
সালমানকে বিয়ে করতে অচেনা যুবতীর তুলকালাম
সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে তুলকালাম কান্ড ঘটিয়েছেন এক𒉰  অচেনা যুবতী।  ২ জ❀ুন নায়ককে বিয়ে করতে এক অচেনা যুবতী সালমানের পানাভেল খামারবাড়িতে হঠাৎ হাজির!

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওই যুবতী নাকি নাছোড়বান্দা! সালমানকে বিয়ে না করে তিনি নাকি কিছুতেই পানাভেল ছেড়ে যাবেন না! অবশেষে উপস্থিত স্থানীয়রা 𒐪অচেনা সেই যুবতীকে পুলিশের হাতে তুলে দেয়🐎।

রবিবার ছুটির দিনে এই খবর প্রকাশ হতেই নতুন করে নড়ে বসেছেন সকলে, থমকেছে মায়ানগরীও। কাকতালীয় ভাবে সালমান এদিন খামারবাড়িতে ছিলেন না। ফলে, ঘটনা বড় আকার ধারণ করার আগেই স্থানীয়রা তাতে হস্তক্ষেপ করেছে। স্থানীয়দের ভাষ্য মতে, ওই যুবতীর দাবি, তিনি সালমান খানের অন্ধ ভক্ত। অনেক দিনের স্বপ্ন, নায়ককে বিয়ে করবেন। তিনি ‘বিয়িং সালমান’ গ্রুপের সমর্থক। স্বপ্নপূরণ করতেই তার পানাভেলে আসা। তাই নিজের ইচ♍্ছা সফল না করে যাবেন না। খামারবাড়িতে ঢুকতে না পেরে তিনি নাকি বাড়ির সামনেই বসে পড়েন। হট্টগোল শুরু করে দেন। এর পরেই খবর পেয়ে পুলিশ আসে। তাকে আটক করে নিয়ে যায় পানাভেল তালুকা থানায়। সেখান থেকে ওই যুবতীকে স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেয় পুলিশ। খবর, সেখানেই তার কাউন্সেলিং হবে।

কৃষ্ণসার হরিণ হত্যার পরই বিষ্ণোইয়ের নিশানায় সালমান খান। এখন পর্যন্ত তাকে একের পর এক খুনের চেষ্টা ব্যর্থ হয়েছে। সম্প্রতি, মু্ম্বা🤡ই পুলিশ জানিয়েছে, পানাভেল খামারবাড়িতেই সালমানকে হত্যার নতুন ছক কষেছিলেন অন্ধকার দুনিয়ার বাদশা। পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে যে আগ্নেয়াস্ত্রে খুন করা হয়েছিল, সেই আগ্নেয়াস্ত্র ‘ভাইজান’-এর জন্যও নাকি আনানো হয়েছিল। এবার যাতে পরিকল্পনা ব্যর্থ না হয়, তার জন্য লরেন্স বিষ্ণোইয়ের দলের কয়েকজন সালমানের পানাভেলের বাড়িতে গিয়ে রেকি পর্যন্ত করে এসেছিলেন বলে খবর।

সূত্র: এবিপি

Link copied!