• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এক গানে নাচতেই উর্বশীর দাবি প্রায় ৪ কোটি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৫:৪৯ পিএম
এক গানে নাচতেই উর্বশীর দাবি প্রায় ৪ কোটি!

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা আইটেম গানে পার⛄ফর্ম করে দর্শকদের নজর কেড়েছেন। আবারও দক্ষিণী সিনেমার আইটেম গানে দেখা যাবে উর্বশীকে। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেট জানায়, পরিচালক বোয়াপতি শ্রীনু নির্মিত এবং রাম পুথিনেনি পরিচালিত একটি সিনেমাতে আইটেম গানে পারফর্মের জন্য উর্বশী রাউতেলাকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু পারিশ্রমিক হিসেবে ৩ কোটি রুপি (৩ কোটি ৮৯ লাখ টাকা) দাবি করেন এই অভিনেত্রী। উর্বশীর জনপ্রিয়তা মাথায় রেখে তার দ♉াবি পূরণে সম্মতি দিয়েছেন নির্মাতারা। যদিও সিনেমাটির নাম🎶 এখনো ঠিক হয়নি।

বছরজুড়েই আলোচনায় থাকেন ফ্যাশন সচেতন উর্বশী । কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবে ২৫৮ কোটি টাকা মূল্🌱যের কুমির নেকলেস পরে আলোচনার জন্ম൲ দেন এই অভিনেত্রী। গত বছর আরব ফ্যাশন উইকে শোস্টপার হিসেবেও যোগ দিয়েছিলেন তিনি। এই অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে র‌্যাম্পে হাঁটেন তিনি।

 

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত স♍ুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার ঝুলিতে। 

Link copied!