• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাতের শিকাগো দেখতে নাইটক্লাবের পার্টিতে স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ১২:২৭ পিএম
রাতের শিকাগো দেখতে নাইটক্লাবের পার্টিতে স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী
স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী । ছবি: কোলাজ

রাতের শিকাগো শহর দেখতে নাইটক্লাবের পার্টিতে গিয়েছেন কলকাতার তিন নায়িকܫা স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী।  ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে গিয়েছিলেন তারা। এর ফাঁকেই  🐼যুক্তরাষ্ট্রের ওই শহরটির নাইটক্লাবে চুটিয়ে পার্টি করেছেন তারা। সামাজিকমাধ্যমে ভাইরাল এখন সেই ভিডিও।

প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়ꦬোজন করা হয়েছিল। প্রায় গোটা টলিউড যেন উপস্থিত 🤡অনুষ্ঠানে।

কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, মমতা শঙ্কর থেকে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ঋতুপর্ণা🌺 সেনগুপ্ত, কেউ বাদ যান নি। পুরস্কার বিতরণ, নাচ-গান, আড্ডা সবই হয়। এরই মাঝে নাইটক্লাবে পৌঁছে গিয়েছিলেন শ্রাবন্তী-সোহিনী-স্বস্তিকা।

সেলফি মুডে ভিডিওটি তুলেছেন শ্রাবন্তী। তার পিছনেই দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। আর স্বস্তিকার পিছনে সোহিনী। ক্লাবে তখন মায়াবী আলোর মোহ। আর সেই সঙ্গে তাল মিলিয়ে চলছে মিউজিক। টলিপাড়ার তিন কন্যাই উপভোগ করছিলেন এই মুহূর্ত। শ্রাবন্তীকে জড়িয়ে ধরে 🐓চুমুও খান স্বস্তিকা।

এদিকে, শিকাগোর যে হোটেলে টলিউডের তারকারা ছিলেন, শনিবার ভোরেꦛ সেখানে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠেন হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা। টলিউড তারকাদের পাশাপাশি বিদেশি অতিথিদেরও বাইরে বেরিয়ে যেতে বলা হয়। প্রায় এক ঘণ্টা তাদের বাইরে থাকতে হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Link copied!