• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুহানা হচ্ছে বেস্ট গার্লফ্রেন্ড এভার : অনন্যা পাণ্ডে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৩:৪০ পিএম
সুহানা হচ্ছে বেস্ট গার্লফ্রেন্ড এভার : অনন্যা পাণ্ডে

বলিউডে অনন্যা পাণ্ডে ও সুহানা খানের বন্ধুত্ব সম্পর্কে প্রায় সবাই জানেন। আউটিং থেকে ভেকেশন বা একসঙ্গে ক্রিকেট ম্যাচ দ🥀েখতে যাওয়া, সুহানা খান আর অনন্যা পাণ্ডেকে দেখা যায় একসঙ্গে। ছোটবেলা থেকেই দু‍‍`জনে খুব কাছের বন্ধু। এই মুহূর্তে একই পেশায় সহকর্মীও।

তবে তাতে কোনো ইনসিকিয়োরিটি নয়, বরং হেলদি কম্পিটিশনের প্রত্যাশাই র🐽াখেন অনন্যা। পাশাপা🐎শি সুহানাকে ‘বেস্ট গার্লফ্রেন্ড’ বলার পরে এবার ‘মোস্ট ডেটেবেল অ্যাক্টর’ বললেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডে বলেন, “ইন্🦄ডাস্ট্রির মোস্ট ডেটেবল অ্যাক্টর সুহানা খান। কারণ ও হচ্ছে বেস্ট গার্লফ্রেন্ড🌌 এভার।”

কাছের বন্ধু একই পেশা বেছে নেওয়ায় কি কোনো ইনসিকিয়োরিটিতে ভুগছেন তিনি? জানতে চাইলে অনন্যা বলেছিলেন, “ইনসিকিয়োরিটি ফিল করি না। তবে হ্যꦡা বিষয়টা কম্পিটিটিভ অবশ্যই। ছোটবেলা থেকে সব সময়েই কম্পিটিটিভ থেকেছি। আমার মনে হয় হেলদি কম্পিটিশন আরও ভালো কাজ করার জন্য মোটিভেটেড করে। যার ফলে আরও কঠোর পরিশ্রম করার ইচ্ছা তৈরি হয়।”

২০১৯ সালে বলিউডে ডেবিউ করেছেন অনন্যা। মাঝে অবশ্য কাজের থেকে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা বেশি ছিল। কিছুদিন আগে আদিত্য রায় কাপ🐻ুরের সঙ্গে ব্রেকআপ হয়েছে এই অভিনেত্রীর। আগামীদিনে বেশ কয়েকটা কাজও রয়েছে অনন্যার হাতে। সেই প্রজেক্টগুলোর সুবাদে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তিনি পাকাপোক্ত করতে পারেন ♉কিনা, সেদিকে নজর থাকবে।

Link copied!