• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ১০:২৬ এএম
গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মৃত্যু
ব্রাজিলিয়ান গায়ক পেড্রো হেনরিক। ছবি: সংগৃহীত

গান গাইতে গাইতে মঞ্চেই এবার মৃত্যুর কোলে ঢলে পড়লেন ৩০ বছর বয়সী গায়ক পেড্রো ♌হেনরিক। ব্রাজিলিয়ান গসপেল গায়ক পেড্রো হেনরিক ব্রাজিলের ফেইরা দে সান্তানা শহরে একটি ধর্মীয় অনুষ্ঠানে পারফর্ম করছিলেন।

এই সময়ের এক প⭕্রতিবেদনে জানানো হয়েছে,  ভারতের প্রখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের মত ঘটনার পুনরাবৃত্তি হলো। গতবছর তিনিও একটি অনুষ্ঠানে গান করতে গিয়ে মৃত্যুবরণ করেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, আলোর🐭 ঝলকানি আর লাইভ মিউজিকে মজেছিলেন দর্শক। কিন্তু সেই সময়েই ঘটে যায় সেই ভয়ঙ্কর ঘটনা। হাতে মাইক নিয়ে মঞ্চেই পড়ে যান পেদ্রো। সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন পেদ্রোকে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার।

অন্যদিকে আমেরিকার ফক্স নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, পেড্রো হেনরিকের অকালমৃত্যুতে শোকে পাথর তার প্রিয়জনেরা, প্রকাশিত হয়েছে এক ꦿশোকবার্তাও। তাতে লেখা হয়েছে, “পেড্রো এক হাসিখুশি মানুষ ছিলেন, তিনি বাবা-মায়ের একমাত্র ছেলে। একইসঙ্গে সে একজন ভাল স্বামী ও একজন ভাল বাবাও ছিলেন। তো♛মার গলায় গান বাঁচিয়ে রাখবে তোমার স্ত্রী ও শিশু সন্তান।”

হেনরিক তার স্ত্রী সুইলান ব্𒅌যারেটো ও দুই মাস বয়সি কন্যা জোকে রেখে গেছেন। তার শেষকৃত্য হবে গায়কের জন্মস্থান পোর্তো সেগুরো শহরে। তবে তিনি সাও পাওলোর গুয়ারুলহোসে বসবাস করতেন।

Link copied!