• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শুরু হচ্ছে রাফীর ‘তুফান ২’ শুটিং, সিক্যুয়েলে থাকছে উরাধুরা মিমি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০১:৫১ পিএম
শুরু হচ্ছে রাফীর ‘তুফান ২’ শুটিং,  সিক্যুয়েলে থাকছে উরাধুরা মিমি
নায়িকা মিমি চক্রবর্তী-রায়হান রাফী। ছবি: কোলাজ

আলোচিত ‘তুফান’ ছবির সিক্যুয়েল ‘তুফান ২ ‘ এর শুটিং শুরু হতে যাচ্ছে আগামী মাস দুয়েকের মধ্যে। আর এই স𒆙িক্যুয়েলে থাকছেন উরাধুরা নাচের নায়িকা মিমি চক্রবর্তী। একটি ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন সিনেমার পরিচাಞলক রায়হান রাফী। এখন চলছে  চিত্রনাট্য নিয়ে ঘষামাজা কাজ।

রায়হান রাফী ছুটি কাটাতে আপাতত তিনি মার্কিন মুলুকে আছেন। সেখান থেকেই ফোনালাপে জানালেন  দেশে ফিরেই ছবির কাজে হাত দিবেন। সেই অনুযায়ী সিক্যুয়েল꧑ের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এবার আরও বড় করে ফিরবে ‘তুফান’ ছবি।  তবে সবটাই জানাবে দুই বাংলার প্রযোজনা সংস্থা। আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবে🧸ন ফ্র্যাঞ্চাইজ়িতে। থাকবেন মিমি চক্রবর্তীও।

এদিকে ছবির যে সিক্যুয়েল হচ্ছে, একথা শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে। অভিনেত্রী পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। ছবিতে পাহাড়ের আবছা আভাস। নিজের মতো করে ঘুরে বেড়ানোর পাশাপাশি দিদির মেয়ের জন্মদিনের উদ্‌যাপনে মেতেছেন নায়িকা। মজার কথা, কেক কাটার সময় বাড়ির সকলে একসঙ্গে গেয়ে উঠেছেন নায়িকা🦩র সদ্য মু্ক্তি পাওয়া ‘তুফান’ ছবির জনপ্রিয় গা🌳ন ‘দুষ্টু কোকিল’!

Link copied!