• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বউ-শাশুড়ির দ্বন্দ্ব নিয়ে সালমানের ‘পাপনামা’


মেজবা রহমান
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৯:১৯ পিএম
বউ-শাশুড়ির দ্বন্দ্ব নিয়ে সালমানের ‘পাপনামা’
অভিনেতা মোহাম্মদ সালমান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেম💛ার আলোচিত অভিনেতা মোহাম্মদ সাল𝐆মান তার অভিনয় দক্ষতা দিয়ে দর্শক-ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও নির্মাতা আনুশ রুবেলের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা। এবার বউ শাশুড়ির দ্বন্দ্বের সামাজিক গল্প নিয়ে প্রেক্ষাগৃহে আসতে চলছেন ‘পাপনামা’ শিরোনামের সিনেমা দিয়ে। সংবাদ প্রকাশের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে নতুন সিনেমা নিয়ে কথা বলেছেন শোবিজে আলোচিত এই অভিনেতা।

মোহাম্মদ সালমান বলেন, “নির্মাতা আনুশ র🐈ুবেলের ‘পাপনামা’ সিনেমায় আমাকে দেখা যাবে একেবারেই নতুন রূপে। এটি পরিবার নিয়ে দেখার মতো সিনে𝔍মা। আমাদের সমাজে একটা মধ্যবিত্ত পরিবারের মধ্যে যে সমস্যা দেখা যায়, তেমনই এক সামাজিক গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।”  

গল্পের প্রেক্ষাপট প্রসঙ্গে সালমান বল🍬েন, “বউ-শাౠশুড়ির দ্বন্দ্ব নিয়ে নির্মিত হয়েছে ‘পাপনামা’। সাধারণত সিনেমায় কাউকে না কাউকে খারাপভাবে উপস্থাপন করা হয়। কিন্তু এই সিনেমায় তা করা হয়নি। বউ-শাশুড়ির দ্বন্দ্ব বা দূরত্ব কেন হয় তা এতে দেখানো হয়েছে। এই সিনেমাতে একটা সুন্দর বার্তাও দেয়া হয়েছে।”

‘পাপনামা’য় নিজের লুক সম্পর্কে অভিনেতা বলেন, “সিনেমার গল্পকে বাস্তবে রূপ দিতে আমি সর্বোচ্চ চেস্টা করেছি। আমার ওজন বাড়াতে হয়েছে। এমনকি সিনেমাতে আমাকে গোঁফ রাখতেও হয়েছে, যাতে বয়সটা একটু বেশ✅ি দেখায়। সবকিছু মিলে ‘পাপনামা’ পজেটিভ গল্পের সিনেমা।”

এসময় সিনেমা নিয়ে প্রত্যাশা জানিয়ে সালমান বলেন, “আম🍰ার কাছে মনে হয়, এই গল্পটা মানুষকে আকর্ষণ করবে। আমরা যেহেতু উন্নয়নশীল  দেশ, এজন্য বেশিরভাগ পরিবার মধ্যবিত্ত কিংবা নিম্নবিত্তের। আর মধ্যবিত্ত পরিবারে বরাবরই একটা ক্রাইসিস থাকে। কোনো না কোনো বিষয় নিয়ে বউ শাশুরীর মধ্যে একটা টানাপোড়ান থাকে। যেহেতু ওই বিষয়টা সিনেমায় ফুটে এসেছে, আশা করছি এমন গল্প দর্শক 🎉পছন্দ করবে।”

ফ্যামিলি ড্রামা নির্ভর সিনেমাটির কাহিনি আবর্তিত হয়েছে সালমান ও অভিনেত্রী মনিরা মিঠুকে ঘিরে। এতে 🐼অভিনেত্রী মনিরা মিঠুকে মা ও মেয়ে দুটি চরিত্রে দেখা যাবে। এছাড়া আরও অভিনয় করেছেন সানজিদা তন্বী, দীপংকর দীপক, শিমুল খান, সোহেল খান প্রমুখ। সিনেমার কাজ প্রায় শেষ, শিগগিরই ‘পাপনামা’ দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পারবে বলে জানিয়েছেন সিনেমার নায়ক মোহাম্মদ সালমান।

Link copied!