• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুখ খুললেন রাফসান, ব্যাখ্যা দিলেন আড়াই কোটি টাকা ঋণের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০২:৩৫ পিএম
মুখ খুললেন রাফসান, ব্যাখ্যা দিলেন আড়াই কোটি টাকা ঋণের
রাফসান দ্য ছোটভাই। ছবি: সংগৃহীত

সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে কন্টেন্ট ক্রিয়েটর ও মডেল রাফসান দ্য ছোটভাইয়ের মা-বাবাকে অডি গাড়ি উপহার দেয়ার ঘটনা। সেই আলোচনারꦓ মধ্যেই রাফসানের বাবার আড়াই কোটি টাকা ঋণ নেয়ার নতুন তথ্য হাজির। যা বেড়ে সোয়া তিন কোটি টাকা হয়েছে। নেটিজেনদের একাংশের ভাষ্য, রাফসান গাড়ি না কিনে বাবার ব্যাংক ঋণ পরিশোধ করতে পারতেন। অন্য অংশ আবার দ্বিমত পোষণ করে।

রাফসানের পক্ষে বিপক্ষে তর্ক বিতর্ক যখন তুমুল ঝড় তু𒆙লেছে তখনও চুপ ছিলেন রাফসান। অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, বিষয়টা নিয়ে কী বলবেন রাফসান? অবশেষে সেই অপেক্ষা শেষ হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) রাতে নিজের ফেরিফায়েড ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে ঋণ নেওয়ার কথা স্বীকার করেন। সে ব্যাপারে ༒বলেন, বিষয়টি আদালতে বিচারাধীন। সেখান থেকে নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঋণ পরিশোধ করবো কিভাবে? কারণ আদালত তো এখনও নির্ধারণ করে দেয়নি কত টাকা পরিশোধ করতে হবে।

রাফসান আরও বলেন🦩, আমি ও আমার ভাই মিলে অবশ্যই ঋণ পরিশোধ করতে পারি। কিন্তু আদালত তো বলে নাই কত টাকা পরিশোধ করতে হবে, তাহলে আপনি বলে দেন কত টাকা পরিশোধ করবো? গাড়ির দাম বিষয়ে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর রাফসান বলেন, আমার বাবাকে গাড়িটি কিনে দিয়ে♒ছি সেটার দাম নাকি দুই কোটি টাকা। কিন্তু এই গাড়ি দুই কোটি টাকার আশেপাশেও না।

বাবার নেয়া ঋণ বিষয়ে রাফসান বলেন, আপনারা জানে🍃ন ব্যাংক থেকে ঋণ নিতে হলে ক🌺িছু জিনিস বন্দক রাখতে হয়। আমরা একটা জমি বন্দক রেখেছি, সেটার দাম যদি ১০ টাকা হয়, আমরা ঋণ নিয়েছি এক টাকা। তারা এই ঋণের পরিবর্তে আমাদের দশ টাকার জিনিসটা নিতে চায়। তাই আমরা আদালতে গিয়েছি।

ক্💖ষোভ প্রকাশ করে রাফসান বলেন, যিনি মোরাল পুলিশং করছেন তিনি ভুল তথ্য ছড়াচ্ছেন। আইনজীবীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। আমরা হাজার হাজার কোটি টাকা নিয়ে পালিয়ে যাইনি, আমরা দেশেই আছি।

Link copied!