• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অশ্লীলতা নিয়ে ডিপজলকে প্রশ্ন ইধিকার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৭, ২০২৩, ০৯:৫৩ পিএম
অশ্লীলতা নিয়ে ডিপজলকে প্রশ্ন ইধিকার
ছবি : সংগৃহীত

উপমহাদেশীয় ভাষার ছবি আমদানি ও বিদেশি শিল্পীদে൩র বিপক্ষে স🌄বসময় অবস্থান নিয়েছেন প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করা ইধিকা পালকে নিয়েও তিনি মন্তব্য করেন। ডিপজলের মতে, “মূল্যবোধের অবক্ষয় ও অশ্লীলতা ছড়াচ্ছেন ইধিকা পাল।”

ডিপজলের এমন মন্তব্যের জবাব দিয়েছেন ইধিকা। তিনি বলেন, “ওনাকে (ডিপজল) সিনেমার ‘লর্ড’ বলা হয়। উনি বড় মাপের মানুষ। তাকে তো আমার আলাদা করে কিছু বলার নেই। আমি 🌜ইন্ডাস্ট্রিতে আসা ছোটখাট মানুষ। যতদূর ধারণা তিনি বলেছেন, আমি অশ্লীল পোশাক পরি।”

প্রশ্ন ছুড়ে ইধিকা বলেন, “আমার শুধু একটা প্রশ্ন আছে ওনার কাছে। অশ্লীল কোনটা? স🌊ামাজিক যোগাযোগমাধ্যমে বা আমার এ পর্যন্ত যে কয়েকটা কাজ আছে, তাতে অশ্লীলতা আছে বলে মনে হয় না। অশ্লীল কোনটা, এই প্রশ্নটাই তার উদ্দেশে করা।”

এরপর ডিপজলকে প্রশ্নবিদ্ধ করেন ইধিকা। তিনি বলেন, “আরেকটি কথা একটু ব্যক্তিগতভাবে জানতে চাইব। উনি আমার চেয়ে অনেক সিনিয়র। তার থেকে এমন কথা আমি আꦏশা করিনি। অশ্লীল শুধু পোশাক-আশাকে হয় না। মানুষের আচরণেও হয়। আর পাবলিক প্ল্যাটফর্মে একজন মেয়ের পোশাক নিয়ে মন্তব্য করাটা অ🐽শ্লীল আচরণ বলে মনে হয় আমার।”

জানা গেছে, একটি প্রতিষ্ঠানের উদ্বোধনকে কেন্দ্র করে সম্প্রতি ঢাকায় এসেছে⛎ন ইধিকা পাল। শিগগিরই ফরিদপুরে একটি ডকুমেন্টারি ফিল্মের শুট𝔍িং করতে যাবেন তিনি।

Link copied!