• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘প্রিয়তমা’ দেখে শাকিব খানকে জড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৬:৫৫ পিএম
‘প্রিয়তমা’ দেখে শাকিব খানকে জড়িয়ে ধরলেন রাষ্ট্রপতি
ছবি: সংগৃহীত

গেল ঈদুল আজহাতে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা দেশসহ বিদেশেও বেশ আলোচনা তৈরি করেছে। একে꧟র পর এক রেকর্ড ভাঙছে হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমাটি। সম্প্রতি রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে ‘প্রিয়তমা’ সিনেমা দেখেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সিনেমাটি প্রযোজনা করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ছেলে আরশাদ আদনান।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি দেখেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার পরে শাকিব খানকে জড়িয়ে ধরতে দেখা দেখা যা🔯য় রাষ্ট্রপতিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবার রাতে একটি ভিডিও প্রকাশ করেছেন🎀 শাকিব খান। যেখানে প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার পরে অভিনেতাকে জড়িয়ে ধরতে দেখা দেখা যায় রাষ্ট্রপতিকে। এসময় স্টার সিনেপ্লেক্সে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

শুক্রবার রাতে এক ফ🎉েসবুক স্ট্যাটাসে নির্মাতা হিমেল আশরাফ রাষ্ট্রপতি ও তার স্ত্রীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি পরিবার নিয়ে সিনেমা হলে উপভোগ করলেন ‘প্রিয়তমা’। এক জীবনে আমার আর কি চাওয়ার থাকতে পারে। বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি তার পরিবার নিয়ে বঙ্গভবন থেকে সিনেমা হলে এসে আমার সিনেমা উপভোগ করছেন, তার পাশে বসে আমি আমার সিনেমা দেখছি, বড় পর্দায় এত গণ্যমান্য মানুষের সাথে আমার নাম দেখছি, এক জীবনে পরিচালক হিসেবে আর কি চাইতে পারি।

ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত ‘প্রিয়তমা’ সি♕নেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ। 

Link copied!