• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কানে পরীমণির সিনেমার প্রিমিয়ার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৯:৩৩ পিএম
কানে পরীমণির সিনেমার প্রিমিয়ার

পরীমণি অভিনীত সিনেমা ‘মা’ আজ শনিবার (২০ মে) ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে𝕴 প্রিমিয়ার হবে বাণিজ্যি𒁏ক শাখা মার্শে দ্যু ফিল্মে ওয়ার্ল্ডে। ফ্রান্সের স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে কানের পালে দে ফেস্টিভ্যাল ভবনের পালে-ই থিয়েটারে সিনেমাটি প্রদর্শন করা হবে।

পরিচালক অরণ্য আনোয়ার ও প্রযোজক পুলক কান্তি বড়ুয়া﷽র ‘মা’। এই সিনেমার প্রিমিয়ারে আগে বাঙালির ঐতিহ্যবাহী পোশাক পাঞ্জাবি, লুঙ্গি ও গামছা পরে কান চলচ্চিত্র উৎসবে নির্মাতা-প্রযোজকেরা ঘুরে বেড়াচ্ছেন এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যাচ্ছে।

এ প্রসঙ্গে পরীমণি ফেসবুকে ১৯ মে লিখেছেন, ৭৬তম কান উৎসবে মার্শে দ্যু ফিল্মে প্রদর্শিত হচ্ছে আমাদের সিনেমা ‘মা’। ২০ মে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে সিনেমাটির ওয়ার্লড🥃 প্রিমিয়ার! আমি ভীষণ আনন্দিত এবং গর্বিত। ‘মা’ সংশ্লিষ্ট সকলকে আমার আন্তরﷺিক অভিনন্দন অনেক ভালোবাসা রইলো। ধন্যবাদ আমার পরিচালক অরণ্য আনোয়ার।

মা সিনেমার গল্প তৈরি হয়েছে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময়কার প্রেক্ষাপট নিয়ে। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প পর্দায় তুলে ধরার চেষ্টা করেছেন এই পরিচালক। মায়ের ভূমিকায় অভি🌊নয় করেছেন চিত্রনায়িকা পরীমণি। সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি। পরী যখন এ সিনেমার শুটিং করেন, তখন তিনি অন্তঃসত্ত্বা। তাই সিনেমাটি ছেলে রাজ্যর জন্য উপহার হিসেবে দেখছেন অভিনেত্রী।

অরণ্য পুলকের (এপি) ব্যানারে নির্মিত ‘মা’ সিনেমাটির অন্🦂যান্য চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

Link copied!