• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিনেমা নয়, এবার রাফী বানাবেন ‘ওয়েব সিরিজ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৪, ২০২৪, ০৩:৫০ পিএম
সিনেমা নয়, এবার রাফী বানাবেন ‘ওয়েব সিরিজ’
বঙ্গ’র অফিসে প্রতিষ্ঠানটির বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু’র মধ্যে একটি চুক্তি স্বাক্ষর। ছবি: ফেসবুক থেকে

তুফান’র পর সিনেমা নয়, এবার নির্মাতা রায়হান রাফী বানাতে যাচ্ছেন ‘ওয়েব সিরিজ’। যার নাম ‘ব্ল্যাক মানি’। &n𒉰bsp;এর মধ্যেই নতুন কনটেন্টে চুক্তিবদ্ধ হলেন সময়ের আলোচিত নির্মাতা রাফী। 

সম্প্রতি বঙ্গ’র অফিসে প্রতিষ্ঠানটির বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু’র 𓃲মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। রায়হান রাফী ফিল্ম ডিরেক্টর হলেౠও ওটিটি প্ল্যাটফর্মে জানো, টান, ফ্রাইডে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন।

নতুন এ কাজটি প্রসঙ্গে রাফী বলেন, ‘ব্ল্যাক মানি’ বঙ্গ’র সাথে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধওরণের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি🍒 সেটি থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গ’র সাথে এরকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

মুশফিকুর রহমান মঞ্জু বলেন, রাফীর প্রতি আমার মুগ্ধতা সেই পোড়ামন-২ থেকেই। দেশে 𒅌ও প্রবাসে রাফির তুফানের এই অভূতপূর্ব সফলতায় আমি খুব একটা বিস্মিত হইনি কারণ রাফির পূর্ববর্তী কাজগুলো দেখে তুফান নিয়ে এমন প্রত্যাশাই তৈরি হয়েছিল আমার।

মুশফিকুর রহমান মঞ্জু জানান, ব্ল্যাক মানি গল্পটি রাফীর কাছ থেকে এ বছরের শুরুতে জানতে পারেন। অবশেষে ২ জুলা🌄ই বঙ্গের অফিসে এসে চুক্তিবদ্ধ হন রাফী।

‘ব্ল্যাক মানি’র শুটিং কবে হবে এবং কারা অভিনয় করবে জানতে চাই🍰♋লে রাফী বলেন, শুটিংয়ে নামতে দেরি আছে। আমার সব কনটেন্টে কাস্টিংয়ে চমক থাকে। এটিতেও ব্যতিক্রম হবে না।

Link copied!