• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিরে দেখা ২০২৩: ভাইরাল জায়েদ খান ও লুবাবা


মেজবা রহমান
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৮:১২ পিএম
জায়েদ খান ও সিমরান লুবাবা। ছবি: সংগৃহীত

বিদায়ের দ্বারপ্রান্তে ২০২৩। শোবিজ জগতের জন্য বছরটি ছিল বেশ ঘটনাবহুল। বছরজুড়ে তারকাদের বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনা শিরোনামে উঠে এসেছে। শোবিজ তারকারা নানা কাণ্ডে এসেছেন খবরের শিরোনামে। তবে বছর শেষে ‘ভাইরাল’ ট্রেন্ডিং –এর এই সময়ে আলোচনায় ছিল ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদꦯ খানের ‘ডিগবাজি’ আর শিশুশিল্পী সিমরান লুবাবার ‘কেন্দে দিয়েছি’। 

বছরের শুরুতে  ‘নারী জায়েদ খানে আটকায়’ মন্তব্য দিয়ে এবং বেসুরা গলায় গান গেয়ে ভাইরাল হয়ে﷽ যান জায়েদ খান। এমন মন্তব্য করে বেশ আলোচনায় আসেন তিনি। এ কথার কারণে তাকে আইনি নোটিশও পেতে হয়েছিল। বিষয়টি ধামাচাপা পড়লে নতুন করে ‘ডিগবাজি’ দিয়ে আলোচনায় আসেন এই নায়ক। যা নিয়ে বেশ কটাক্ষের শিকার হতে হয় এই অভিনেতাকে। তবে জায়েদ ভক্তদের দাবি, শোবিজ অঙ্গনের তারকার কাজ হচ্ছে মানুষকে আনন্দ দেওয়া। জায়েদ খান সেটাই ক🅷রেছে।

বছর জুড়ে জায়েদ খান যেমন আলোচনায় ছিলেন তার নানা রকম কর্মকাণ্ড নিয়ে অন্যদিকে শিশুশি♏ল্পী লুবাবা তার ‘কেন্দে দিয়েছি’ সংলাপ দিয়ে বেশ আলোচনা-সমালোচনা তৈরি করে।

শাকিব খানের প্রিয়ত🌺মা সিনেমার বর্ণনা দিতে গিয়ে লুবাবা জানান, সিনেমার শেষ দৃশ্য দেখে সে কেন্দে দিয়েছে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যার রেশ ধরে তীব্র সমালোচনা ও কটাক্ষের শিকার হতে হয় এই শিশুশিল্পীকে।

Link copied!