• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মৌসুমী হামিদের বিয়ে আজ, হবু বরের সঙ্গে যেভাবে পরিচয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ১২:২২ পিএম
মৌসুমী হামিদের বিয়ে আজ,  হবু বরের সঙ্গে যেভাবে পরিচয়
মৌসুমী হামিদ। ছবি ফেসবুক থেকে

আজ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হাম♉িদ। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যমে সরাসরি কিছুই জানাননি এই অভিনেত্রেী। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় মৌসুমীর গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এরইমধ্যে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর সহকর্মী♈রাও তাকে অভিনন্দন জানাচ্ছেন। জানা যায়, বন্ধু আবু সাইয়িদ রানাকে বিয়ে করেছেন তিনি। আবু সাইয়িদ ক্যামেরা ও নির্ম൩াণের কাজে যুক্ত।

মৌসুমী হামিদ গণমাধ্যমে জানান, দুই বছর আগে পরিচালক গোলাম সোহরাব দোদুল পরিচালিত একটি কাজ করতে গিয়ে আবু সাইয়ি🐻দ রানার সঙꦓ্গে পরিচয় হয়। এরপর ‘গুটি’ সিরিজে কাজ করতে গিয়ে সম্পর্কের গভীরতা তৈরি হয়। লেখালেখির পাশাপাশি নির্মাণের সঙ্গেও যুক্ত রানা।

অভিনেত্রী আরও জানান, ‘অনেকদিন ধরেই আমার পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল। তবে আমি শুধু একজন ভালো মানুষের খোঁজে এতদিন অপেক্ষা করেছি। এরই মধ্যে রানার সঙ্গে পরিচয় ও ঘনিষ্ঠতা। পরে আমরা দুজনই পরিবারকে জানিয়েছি। দুই পরিবার রাজি হওয়ার পর এই আনুষ্ঠানিকতা।’

সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ একজন বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী। তার জনপ্রিয়তা বাড়তে থাকে ২০১০ এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার-এ রানার্স আপ হওয়ার পর থেকে। তারপর থেকেই অনেক টিভি শো যেমন: "লাভ র‍্যাক্টেঙ্গেল (ভালোবাসার চতুষ্কনে)", রেডিও চকলেট এবং আরো অনেক ক্ষেত্রে অংশগ্রহণ করেছেন।

২০১৩ সাল থেকেই হামিদ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো: অনন্য মামুনের ব্ল্যাকমেইল (২০১৫), সাফি উদ্দিনের ফুল লেনথ লাভ স্টোরি: পার্ট টু এবং শামিম আহমেদ রনির মেন্টাল (২০১৫)।

সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। এটি নির্মাণ করেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’।
 

আজ শুক্রবার (১২ জানুয়ারি) তাদের বিয়ে সম্পন্ন হবে বলে গণমাধ্যমে জানিয়েছেন মৌসুমী🌺 হামি🔴দ।

মৌসুমী হামিদ ২০১০ সালে লাক্স-চ্যান♏ে💟ল আই সুপারস্টারে রানার্স-আপ হয়েছিলেন। এরপর থেকে নাটক ও সিনেমায় নিয়মিত কাজ করছেন তিনি।

Link copied!