• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাজলরেখা নিয়ে ভিন্নরূপে মিথিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ১২:০২ পিএম
কাজলরেখা নিয়ে ভিন্নরূপে মিথিলা
নতুন সিনেমায় ভিন্ন লুকে আসছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

ঢালিউড থেকে টালিউড, দুই ইন্ডাস্ট্রিতে অভিনয় নিয়ে ব্যস্ত স🌼ময়ౠ পার করছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কাজগুলোও বেশ প্রশংসা কুড়ায়। নতুন বছরেও একাধিক কাজ নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী।  যার মধ্যে নতুন বছরে বড়পর্দায় আসছে মৈমনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের সিনেমা ‘কাজলরেখা’।

জানা গেছে, গিয়া✃সউদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমা নির্মিত হয়েছে প্রায় ৪০০ বছর আগের কাহিনি নিয়ে। এতে অন্যতম চরিত্র কঙ্ক🍌ন দাসীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মিথিলাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্কন দাসীর ফার্স্ট লুক। যেখানে ছাইরঙা শাড়ি পরেছেন মিথিলা। মাঝখানে সিঁথি করা চুল, সোনার গয়না আর নথে যেন প্রাচীন বাংলার নারীদের অবয়ব ধারণ করেছেন।

‘কাজলরেখা’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, “আ𝐆মাদের আশপাশে যেসব ছবি হয়, সেগুলোতে নায়ক-খলনায়ক চরিত্রে পুরুষ থাকেন। কিন্তু এ ছবিতে মুখ্য দুই চরিত্রই নারী। এটা আমার কাছে খুব ইন্টারেস্টিং মনে হয়েছে। কাজ করেও বেশ ভালো লেগেছে। আশা করি দর্শকেরও ভালো লাগবে।”

বিগত ২ বছর ধরে দেশের বিভিন্ন অঞ্চলে ‘কাজলরেখা’র শুটিং করেছেন নির্মাতা। তবে কবে নাগাত সরকারি অন🐬ুদান পাওয়া এই সিনেমাটি মুক্তি পাবে তা 🔯এখনো জানানো হয়নি।

Link copied!