• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিবের দল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১২:২৪ পিএম
মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিবের দল
মিথিলা ও রাকিব। ছবি : সংগৃহীত

ডিজিটাল দুনিয়ার꧂ই এখন জয়জয়কার। ডিজিটাল দুনিয়ার এই যুগে নতুন নতܫুন কনটেন্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হন ক্রিয়েটররা। তারা কখনো ইউটিউব বা কখনো ফেসবুকে সেই সব কনটেন্ট দিয়ে মাসে আয় করছেন লাখ লাখ টাকা। সেই সব কনটেন্ট নিয়ে আবার অনেকেই প্রশংসা করেন আবার অনেকেই সমালোচনা করেন।

দেশের জন🗹প্রিয় ইউটিউবারদের মধ্যে তালিকার রাকিব হোসাইন একজন। নানা কনটেন্ট দিয়ে আসতে আসতে নিজের অবস্থান শক্ত করেছেন তিনি। জনপ্রিয় অনেক কনটেন্ট তৈরি করেছেন এই ইউটিউবা♔র। সম্প্রতি তার টিম থেকে বেরিয়ে যাওয়া ইয়াসিন ও মিথিলার সঙ্গে টিম রাকিবের তুমুল মারামারি হয়েছে, যা ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

জানা গেছে, শনিবার (২০ এপ্রিল) রাত প্রায় ১০টার দিকে রাজধানীর মিরপুর ১ নম্বরের একটি রেস্টুরেন্ট🌠 থেকে বের হচ্ছিলেন ইউটিউবার ইয়াসিন ও মিথিলা রহমান। রাস্তায় তাদের পেয়ে মিথিলার গায়ে হাত তোলেন রাকিবে﷽র টিমের সদস্যরা।

ছড়িয়ে পড়া♔ ভিডিওতে দেখা যাচ্ছে, মিথিলার মাথায় হেলমেটꦯ। ওই সময় তার গায়ে হাত তোলা হয়। সেখানে পুলিশকেও দেখা গেছে। কিন্তু পুলিশের কোনো উদ্যোগ ভিডিওতে দেখা যায়নি।

মিথিলা কান্নাকাটি করলে তাকে অটোরিকশায় করে একটি হাসপাতালে যেতে দেখা গেছে সেই ভিডিওটিতে। ♛তবে মিথিলার গায়ে হাত তোಌলার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কাজের সুবাদে বনিবনা না হওয়ার কারণে দুই পক্ষের মধ্যে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

রাকিব হোসেন তার ইউটিউবে কনটে𒉰ন্ট ক্রিয়েটের পাশাꦚপাশি ২০২২ সাল থেকে নাটকও তৈরি করছেন।

Link copied!