• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবারও কলকাতার সিনেমায় মিথিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০২:৩৮ পিএম
আবারও কলকাতার সিনেমায় মিথিলা
অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের কয়েক বছর পর ভারতীয় বাংলা সিনেমায় পা রাখেন তিনি। বেশ কিছুদিন পরে আবারও কলকাতার ⛦নতুন সিনেমায় যুক্ত ꦚহলেন এই অভিনেত্রী।

জানা গেছে, দুলাল দের ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ সিনেমায় অভিনয় করবেন মিথিলা। পরিচালক জানিয়েছে🐈ন গোয়েন্দা সিনেমাটির ফ্র্যাঞ্চাইজি করার কথা ভাবছেন তিনি। সিনেমার গল্প এগিয়েছে গোয়েন্দা অরণ্য চ্যাটার্জির কর্মকাণ্ডকে ঘিরে।  

এই গোয়েন্দা চরিত্রে দꦚেখা যাবে জীতু কমলকে। গোয়েন্দা অরণ্যর বিভিন্ন অভিযান লিখে রাখেন তার জামাইবাবু সুদর্শন হালদার। শ্যালক আর জামাইবাবুর রসায়ন ফুটে উঠবে সিনেম🐻ায়। জামাইবাবুর চরিত্রে দেখা যাবে গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদারকে।

সিনেমাটিতে নার্সের চরিত্র রূপায়ন করবেন মিথিলা। সিনেমাটিতে মিথ🐎িলাকে নেওয়ার কারণ ব্যাখ্যা করে পরিচালক বলেন, ‘‘মিথিলা ছাড়া আর কারো মধ্যে এই চরিত্র খুঁজে পাইনি। তাই চরিত্রটি নিয়ে অন্য কাউকে প্রস্তাবও দিইনি। দেড় বছর আগে এই চরিত্রের বিষয়ে অভিনে🃏ত্রীর সঙ্গে কথা বলে রেখেছিলাম।’’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সহোত্র মুখোপাধ্যায়, লোকনাথ দে, বুদ্ধদেব ভট্টাচার্য প্রমুখ। কলকাতা ছাড়া সিনেমাটির শ🦩ুটিং হবে বারুইপুর, বানতলা ও কৃষ্ণনগরে।  

Link copied!