• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মহেশ বাবুর পারিশ্রমিক ১০৩ কোটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৪:০৭ পিএম
মহেশ বাবুর পারিশ্রমিক ১০৩ কোটি

দক্ষিণি সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু। অভিনয় ক‌্যারিয়ারে 🀅অনেক ব‌্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। মহেশ বাবুকে নিয়ে পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস নির্মাণ করছেন তেলেগু ভাষার ‘গুন্তুর করম’ সিনেমা। ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন তারা। অ্যাকশন-কমেডি-ড্রামা ঘরানার এ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন মহেশ বাবু।

পিঙ্কভিলার এক প্রতিবেদনে জানা যায়, ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ♒তেলেগু ভাষার সিনেমা ‘গুন্তুর করম’–এ দেখা যাবে মহেশ♑ বাবুকে। প্রায় ১৩ বছর পর এই পরিচালকের সঙ্গে আবার জুটি বাঁধছেন মহেশ। অ্যাকশন-কমেডি-ড্রামা ঘরানার এ সিনেমার জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি। এই সিনেমার বাজেট ধরা হয়েছে প্রায় ২০০ কোটি রুপি। আগামী বছরের ১৩ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২০১৫ সালের ‘শ্রীমানথুডু’র পর থেকে মহেশ বাবুর কোনো সিনেমা ফ্লপ যায়নি। 𒅌একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এই অভিনেতা।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু ভারি পাতা’। পরশুরাম পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভ🅺িনয় করেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। গত বছরের ১২ মে মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেম🐼া আয় করে ২৩০ কোটি রুপি।

Link copied!