• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছোট পর্দায় ‘কপিলা’ মাহি, ‘কুবের’ মিশু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ১২:৪২ পিএম
ছোট পর্দায় ‘কপিলা’ মাহি, ‘কুবের’ মিশু

মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘পদ্মা নদীর মাঝি’। এই উপন্যাসে কুবের ও কপিলা ♎চরিত্র দুটি এখনো মানুষের হৃদয়ে গেঁথে আছে। সেই উপন্যাস অবলম্🎃বনে একই নামে সিনেমা নির্মাণ করেন গৌতম ঘোষ। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ব্যাপক প্রশংসাও কুড়ায়।

꧙তবে দর্শকের জন্য আবারও সুখবর। এবার ছোট পর্দায় দেখা যাবে কুবের-কপিলাকে। ‘এমন যদি হতো’ নামের একটি ধারাবাহিক না𒀰টকে থাকছে চরিত্র দুটি। এতে কপিলার চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহিকে। আর কুবের চরিত্রটি করছেন মিশু সাব্বির।

বর্তমানে নাটকটির শুটিং চলছে ব্যাংককে। রাজিবুল ইসলাম রাজীবের রচনায় এটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। ইতোমধ্যেই শুটিংয়ে অংশ ন✃িয়েছেন স💙ামিরা খান মাহি।

নাটকটি প্রসঙ্গে মাহি বলেন, “এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। দর🀅্শকদেরও ভালো লাগবে বলে বিশ্বাস।”

এই অভিনেত্রী আরও জানান, ব্যাংককে কয়েকটি খণ্ড ౠনাটকের শুটিংও করেছেন তিনি। পাশাপাশি সেখানে পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে। চলতি মাসের শেষের দিকে দেশে তার ফেরার কথা।

১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে ‘এমন যদি হতো’ নাটকটি প্রযোজনা করছেন🍸 স𒉰াজু মুনতাসির। শিগগিরই এটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

 

Link copied!