• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্বাচন নিয়ে উল্টো সুর দিলেন কঙ্গনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০১:২২ পিএম
নির্বাচন নিয়ে উল্টো সুর দিলেন কঙ্গনা
অভিনেত্রী কঙ্গনা রনৌত। ছবি: সংগৃহীত

বলিউডের ঠোঁটকাটা খ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌত গত কয়েক বছর ধরে বক্স অফিসে সুবিধা করতে পারছেন না। ব্যর্থতা ভুলতে কঙ্গনার সবশেষ সিনেমা ‘তেজস’ও মুখ থুবরে পড়েছে। তবে শুধু অভিনেত্রীই নন একই সঙ্গে কট্টর বিজেপি সমর্থকও তিনি। রাজনীতিতে পুরোপুরি সক্রিয় হবেন কি না এই অভিনেত্🦂রী; সেই বিষয়ে জল্পনা-কল্পনা অনেক আগে থেকেই। অবশেষে লোকসভা নির্বাচনে দাঁড়ানো প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়ꦜেছে, সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়। সেখানেই হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় কঙ্গনাকে। লেখা👍, ‌‘চণ্ডীগড়, আমি আসছি’। যার পর থেকে বিজেপির একাংশের ধারণা করে, বর্তমান সংসদ সদস্য কিরণ খেরের বদলে এবার নির্বাচনে সেখানে দেখা যাবে কঙ্গনাকে।

তবে অভিনেত্রী জানিয়েছেন ভিন্ন কথা। কঙ্গনা জানান, সেই পোস্টের বিষয়ে জানেন না তিনি। পরিবারের সদস্যদের থে⛦কে অবগত হয়েছেন তিনি। এমনকি লোকসভা নির্বাচনে দাঁড়ানোর বিষয়ট🎃িও নাকোচ করেন কঙ্গনা।

এদিকে লোকসভা নির্বাচনের বিষয়টি উড়িয়ে দিলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুণমুগ্ধ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময় বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব ছিলেন তিনি। বিজেপি-বিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জ🍰ড়িয়েছেন এ অভিনেত্রী। এর আগে নির্বাচন প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন,  “পরিস্থিতি যাই হোক, বিজেপি যদি চায়, তাহলে আমি সব ধরনের অংশগ্রহণের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি চান আমি ভোটে লড়ি, সেটা আমার কাছে বড় সম্মানের। সে ক্ষেত্রে আমার কোনো সমস্যা হবে না।” তবে সেই সুর এবার উল্টো শোনা গেল কঙ্গনার কণ্ঠে।

Link copied!