• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জেলে যেতে আমার আপত্তি নেই: রাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৯:১৪ এএম
জেলে যেতে আমার আপত্তি নেই: রাজ

ঢাকাই স🔴িনেমার চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর সঙ্গে আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁসের মামলায় জেলে যেতে আপত্তি নেই বলে মন্তব্য করেছেন অভিনেতা রাজ।

শুক্রবার (২ জুন) সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রাজ বলেন,“তারা  (তিন অভিনেত্রী) হেনস্তার স্বীকার, ভুক্তভোগী। মামলা করতেই পারে। মামলা করলে ভালো হবে। মামলা হওয়ার পর তদন্ত হ🎉বে। তদন্তে আসল ঘটনা বের হয়ে আসবে। মামলা করলেই আসল কালপ্রিট কে, তা জাতি জানতে পারবে।”

মামলায় জেলে যেতে হলে তাতেও আপত্তি নেই জানিয়ে এই নায়ক বলেন, “এ মামলায় আমাকে জেলে যাওয়া লাগলে আমি য𝄹াব। তবে আমি বলতে চাই, আমি কোনো অন্যায় করিনি। যেহেতু আমার আইডি থেকে এটি প্রকাশিত হয়েছে, আমার নামেই মামলা হবে, এটাই স্বাভাবিক। এ মামলাকে স্বাগত জানাই। কারণ, মামলা হলে তদন্ত হবে। আমার ফোন সিজ করবে। কে আপ করেছে, কারা কারা জড়িত ছিল, কোন লোকেশন থেকে এটি প্রকাশ করা হয়েছে, সব বের হওয়া সম্ভব।”

এর আ🧔গে সোমবার (২৯ মে) রাতে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে যা মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

Link copied!