• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩ দিনে কত আয় করল ‘ক্রু’?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০৩:৫৫ পিএম
৩ দিনে কত আয় করল ‘ক্রু’?
‘ক্রু’ সিনেমার পোস্টার। ছবিঃ সংগৃহীত

২৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে রাজেশ এ কৃষ্ণন পরিচালিত সিনেমা ‘ক্রু’। 🅰মুক্তির তৃতীয় দিনে ‘ক্রু’ বলিউড বক্স অফিসে প্রায় ১০ কোটি রুপি আয় করেছে। স্য𓃲াকনিল্ক ডট কম এর তথ্যানুযায়ী, রোববার ১০.২৫ কোটি সংগ্রহ করেছে এই ছবি।

ফলে তিন দিনে এই ছবির বক্স অফিসে কালেকশন দাঁড়িয়েছে ২৯.২৫ কোটি র💝ুপি। মুক্তির প্রথম দিনে ‘ক্রু’ ৯.২৫ কোটি আয় করে♋ছিল। দ্বিতীয় দিনে তা সামান্য বেড়ে হয় ৯.৭৫ কোটি। তৃতীয় দিনে দুই অঙ্কে পৌঁছে গেল ক্রু-র ব্যবসা।

রোববার ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন এই সিনেমার অভিনেত্রী কৃতি শ্যানন। যেখানে তাকে একটি প্রেক্ষাগৃহেཧ দর্শকদের মাঝে দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওরা হেসেছিল, আমি হাসলাম! এই🤡 ভালোবাসা আমার পুরো ক্রু টিমের জন্য!’

কৃতি আরও বলেন, ‘দর্শকদের প্রথম প্রতিক্রিয়া দেখতে আমার সবসময়ই ভালো লাগে-তারা কীভাবে সাড়া দেয়…এটা সেরা অনুভূতি! ভালো লেগেছে যে আমাদের ক্রু সমস্ত প্রজন্ম এবং সব লিঙ্গের মানুষকে বিনোদন🍌 দিচ্ছে’।

ক্রু মূলত কমেডির মোড়কেই তৈরি। বলিউডের তিন সুন্দরী কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যাননকে নিয়ে হাইস্ট কমেডি তৈরি করেছেন ꧂পরিচালক বিজয় কৃষ্ণন। হাসির মোড়কে চুরির গল্প।

এ💙ই ছবিতে অভনয় করেছেন টাবু-কারিনা-কৃতিসহ অনেকেই। তবে কারিনার অনবদ্য কমিক টাইমিং এবং বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কৃতি শ্যানন।

Link copied!