• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রশংসায় ভাসছে ‘বিজয় উল্লাস’


মো. বাবুল
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০১:৫১ পিএম
প্রশংসায় ভাসছে ‘বিজয় উল্লাস’
শিল্পী মিরাজ খান ও হায়দার হোসেন

প্রশংসায় ভাসছে গুণী সংগীতশিল্পী হায়দার হোসেনের নতুন গান ‘বিজয় উল্লাস’। গানটি ♕তার নিজের লেখা। বৃহস্পতিবার (২২ আগস্ট)  অনলাইন টেলিভিশন এমইটিভি গানটি প্রকাশ করেছে। এরই মধ্যে ব্যপক প্রশংসিত হয়েছে গানটি।

গানটি শুভে একজন কমেন্টে লিখেছেন-গানটি অনেক ভালো 🍰লাগলো, হায়দার ভাই, মিরাজ ভাই। সুন্দর গেয়েছেন। ꧃ধন্যবাদ।

আরেকজন লিখেছেন- খুবই সুন্দর গানটি। হায়দার হোসেনের এই গানটি সময়ের কথা বলেছে। খুবই সুন্দর গানের কথা ও সুর।
আরেক জান লিখেছেন-

আনন্দ উপভোগ করুন,,কি যে ভাল্লাগছে......

চমৎকার গানটির সংগীত পরিচালনা কর♔েছেন ফুয়াদ নাসের বাবু। গানটিতে হায়দার হোসে𒁏নের সঙ্গে ডুয়েট করেছেন মাটি ব্যান্ডের ভোকাল জনপ্রিয় সংগীতশিল্পী মিরাজ খান।

‘বিজয় উল্লাস’ নিয়ে শিল্পী হায়দার হোসেন বলেন, “অনেক জীবনের বিনিময়ে নতুন দেশ পেয়েছে ছাত্র-জনতা। শাসকের সঙ্গে যুদ্ধ করে বিজয় ছিনিয়ে এনে আজ আমরা  উচ্ছ্বসিত। তবে আমাদের মনে রাখতে হবে দেশ নিয়ে যে উল্লাস, আনন্দ চলছে এই আনন্দকে ধরে রাখতে হবে। এই আনন্দকে ধরে রাখতে আমাদের অনেক কাজ এখনো বাকি । ‘বিজয় উল্লাস’ গানটি সꦚে কথাই বলছে। আশা করছি গানটি শুনে সবাই প্রশংসা করছে ভালো লাগছে।”

চার দশকের বেশি সময় ধরে গান করছেন হায়দার হোসেন। এবার🍰 প্রথমবারেরমতো তার সঙ্গে ‘বিজয় উল্লাস’ গানটি গেয়েছেন শিল্পী মিরাজ খান।

‘বিজয় উল্লাস’ নিয়ে ‘সংবাদ প্রকাশ’কে তিনি বলেন, ‘দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে হায়দার ভাইয়ের গানটি লেখা। তরুণ প্রজন্ম উজ্জীবিত হবে গানটি😼 শুনলে।  এ ছাড়া  হায়দারভাইর অন্য গানের মতো এই গানটিও একটি কালজয়ী গানের তালিকায় স্থান প♑াবে। আমি তার সঙ্গ পেয়ে আনন্দিত। গানটিতে ব্যাপক সারা পাচ্ছি, এটা আনন্দের খবর’

‘আমি ফাইসা গেছি’ গান দিয়ে জনপ্রিয়তা পাওয়া শিল্পী হায়দার হোসেন একাধারে গীতিকার, সুরকার, গিটারবাদক ও কী-বোর্ড বাদক। তার গাওয়া ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ও ‘চিৎকার করে🌺 কাঁদিতে চাহিয়াও করিতে পারিনি চিৎকার’ গানগুলোও সমান জনপ্রিয়।

 

 


 

Link copied!