• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘গো ব্যাক গো ব্যাক’ বলে ঋতুপর্ণাকে ধাওয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ১২:২৮ পিএম
‘গো ব্যাক গো ব্যাক’ বলে ঋতুপর্ণাকে ধাওয়া
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । ছবি:ফেসবুক থেকে

নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় এখনো উত্তাল ভারত। সাধারণ জনগণ থেকে শুরু করে 🎐সরব কলকাতার শিল্পীসমাজ। তাদের একটি কর্মসূচি ‘রাত দখল’। সেখানে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

বಌুধবার (৪ সেপ্টেম্বর) শ্যামবাজারে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়তে হল অভিনেত্রীকে। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী গাড়ি থেকে নামতেই শোনা গেল ‘গো ব্যাক… গো ব্যাক’♈। তারপরও তিনি প্রতিবাদে অংশ নেওয়ার চেষ্টা করেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে দ্রুত অভিনেত্রীকে গাড়িতে তোলেন তাঁর দেহরক্ষীরা।

এদিন রাত বাড়ার সঙ্গে সঙ্গে স্লোগানের জোর আরও বাড়তে থাকে শহর কলকাতায়। ১৪ আগস্টের মতো শ্যামবাজারে এদিনও ছিল প্রচুর মানুষ। তাঁদের হাতে মোমবাতি, প্ল্যাকার্ড। হঠাৎ অভিনেত্রী এসেছেন শুনেই চিৎকার করে ওঠেন মানুষজন। কালো কাঁচের গাড়িতে গিয়ে তারা ধাক্কা মারতে থাকেন। সংবাদমাধ্যমে ঋতুপর্ণা জানান, একজন সাধারণ মানুষ হিসেবে এদিন আন্দোলনে যোগ দিতে এসেছেন তিনি। কিন্তু কেন এমন বিক্ষোভের মুখে পড়তে হল তাকে,꧋ তা স্পষ্ট নয়।

বিক্ষোভের মাঝে তাকে গাড়িতে তোলা হলে, গাড়ি থেকে কিছু বলার চেষ্টা করে༒ন তিনি। কিন্তু তার কথা কেউ শোনেনি। উল🍃্টো গো ব্যাক, গো ব্যাক বলে ধাওয়া করেন।

কিছুদিন আগে অভিনেত্রীর একটি ভিডিও ঘিরে বিতর্ক হয়, ট্রোলের শিকার হতে হয় তাকে। শুধু তাই নয়, কয়েকদিন আগে একটি চিটফান্ড কেলেঙ্কারির মামলায় কেন্দ্রীয় সংস্থার দফতরে হাজির হতে দেখা যায় তাঁকে। এর আগে বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে ঘিরেও গো ব্যাক স্লোগান দেওয়া হয়। লালবাজারে জুনিয়র ডাক্তারদের মিছিলে গিয়েছিলেন তিনি। সেখানেই তাকে স্লোগান দেওয়া হয়। এই প্রতিবাদ সাধারণ মানুষের। 
 

Link copied!