• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বীরকে নিয়েই জন্মদিন পালন করবেন বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১২:৩৯ পিএম
বীরকে নিয়েই জন্মদিন পালন করবেন বুবলী
চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ছবি: সংগৃহীত

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই সিনেমার নায়িকা হয়ে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সময়ের আলোচিত এই অভিনেত্রীর আজ জন্মদিন। সংবাদ প্রকাশের পক্ষ থেকে জন্ম🌜দিনে অনেক শুভেচ🐻্ছা রইল বুবলীর জন্য।

সাল ২০১৬, ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ঈদুল আজহায় একসঙ্গে দুটি সিনেমা দিয়ে অভিষেক বুবলীর। মন্দার সেই বাজারে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমা দুইটায় ব্যবসা সফল হয়⛎েছিল। এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। তবে, ক্যারিয়ারে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সমালোচিত বুবলী। তাই প্রতিবারের মতোই এবারও সাদামাটা জন্মদিন পালন করবেন তিনি। একমাত্র পুত্র শেহজাদ খান বীরকে নিয়েই দিনটি কাটিয়ে দেবেন এই তারকা।  

বুবলীর একমাত্র পুত্র শেহজাদ খান বীর। ছবি: বুবলীর ফেসবুক

ঢাকাতেই এ নায়িকার জন্ম এবং বেড়ে ওঠা। বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একটা সময় গান করলেও বর্তমানে স্বামী সংসার নিಌয়ে ব্যস্ত।

১৯৮৯ সালে ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন শবনম ইয়াসমিন বুবলী। ঢাকাতেই বেড়ে ওঠা তার। মেজো বোন শারমিন সুইটি একুশে টিভিতে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন দীর্ঘদিন। ছোট ভাই জাহিদ হাসান আকাশ ব্যস্ত পড়াশোনা নিয়ে। শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেন কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা ༒বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। সিনেমাই এখন বুবলীর স্বপ্ন। সিনেমার সঙ্গেই কাটে তার একেকটা দিন। দর্শকের ভালোবাসায় সিক্ত হয়ে আরও বহু পথ চলতে চান এই নায়িকা।

Link copied!