• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিচ্ছেদের স্মৃতি ভুলতে বাড়ি বিক্রি করলেন ব্র্যাড পিট!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০১:০৮ পিএম
বিচ্ছেদের স্মৃতি ভুলতে বাড়ি বিক্রি করলেন ব্র্যাড পিট!

হলিউডের দারুণ জুটি ছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। বিয়ের পর শোবিজে তাদের ডাকা হতো ‘ব্র্যাঞ্জেলিনা’ নামে। তা এখন অতীত। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সম্প্রতি অন্য কারণে সংবাদ শিরোনাম হয়েছেন  ব্র্যাড পিট। এর কারণ তার লস অ্যাঞ্জেলসে𝓰র বাড়িটি বিক্রি।

এই ফেলিজ ম্যানশন নামের বাড়িতে তিনি জোলি 🧸ও সন্তানদের নিয়ে দীর্ঘ সময় থেকেছেন। অনেকে বলছেন, আগের স্মৃতি ভুলতেই ব্র্যাড পিটের এমন কাজ।  ꧂;

পিপলস ম্যাগাজিন সূত্রে জানা যায়, ব্র্যাড পিট এ ✤সম্পত্তি কিনেছিলেন ১৯৯৪ সালে। যার খরচ পড়েছিল প্রায় ১ দশমিক ৭ মিলিয়ন ডলার। ম্যানশনটির তখনের মালিক ছিলেন এলভিরা, মিস্ট্রেস অফ দ্য ডার্ক স্টার ক্যাসান্দ্রা প💦িটারসন।

১ দশমিক ৯ একর জমির ওপরে অবস্থিত এ ম্যানশনে আছে সুইমিংপুল, টেনিস কোর্ট, স্কেটিং এরিয়াসহ বিলাসযাপনের অনেক উপকরণ। বিচ্ছেদের পর ব্র্যাড এটি বিক্রির জন্য অনেকদিন ধরেই চেষ্টা করছিলেন। কিন্তু ম💯ন মতো কোনো ক্রেতা পা🃏চ্ছিলেন না। অনেক চেষ্টার পর তিনি একটি রিয়েল এস্টেট কোম্পানির কাছে বাড়িটি ৪০ মিলিয়ন ডলারে বিক্রি করেন। যা বাংলাদেশি টাকায় প্রায় ৪০০ কোটি।

বিচ্ছেদের পর ব্র্যাড পꦿিট ও অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে তাদের সনꦏ্তানদের দেখা-শোনা এবং সম্পত্তি নিয়ে আইনি প্রক্রিয়া এখনো চলমান। 

Link copied!