• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘পাখি’খ্যাত অভিনেত্রী মধুমিতা হাসপাতালে ভর্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০১:৫৫ পিএম
‘পাখি’খ্যাত অভিনেত্রী মধুমিতা হাসপাতালে ভর্তি

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় ‘পাখি’খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার হাসপাতালে ভর্তি হয়েছেন।
সোমবার (১৭ এপ্🔯রিল) সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোসജ্ট করে অসুস্থতার খবর জানান এই অভিনেত্রী।

এ ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন মধুমিতা। চোখে পাওয়ারের চশমা। কানে ব্লুটুথ ইয়ারফোন। হাতে ড্রিপ চলছে। বালিᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ🎀⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚশের পাশে রাখা বই।

হাসিমুখে ছবিটি পোস্ট করে মধুমিতা লিখেছেন, “মারাত্মক একটা কিছু হয়েছিল। কিন্তু ভালোভাবে সেরে উঠেছি। আপনাদের ভালোবꦅাসার জন্য ধন্যবাদ।”

এ বিষ💃য়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মধুমিতা বলেন, “শু𝔍টিং চলছিল। এর মধ্যেই কয়েকদিন ধরে পেটে তীব্র যন্ত্রণা অনুভব করি। ডাক্তার দেখানোর পর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে।”

মধুমিতা বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। রোববার (১৬ এপ্রিল) তার অস্ত্রোপচার হয়েছে। এসব তথ্য জানিয়ে মধুমিতা বলেন, “রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল। কিন্তু অপারেশন হয়েছে। ঈশ্বরꦉের আশীর্বাদে এখন ভালো আছি।”

আরো কয়েক দিন হাসপাতালে থাকতে হবে মধুমিতাকে। বাড়ি ফিরেও বিশ্রামে থাকব🥀েন কয়েকদিন। তার পর আবার শুটিং ফ্লো꧟রে ফিরবেন এই অভিনেত্রী।

স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনꦫয়🍸 করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। বাংলাদেশেও তার ভক্তসংখ্যা কম নয়। এরই মধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

Link copied!