• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইলিয়াস কাঞ্চনকে অপুর জিজ্ঞাসা, ‘তুফান’ নিয়ে নেতিবাচক পোস্টটি আপনার?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০২:২৯ পিএম
ইলিয়াস কাঞ্চনকে অপুর জিজ্ঞাসা, ‘তুফান’ নিয়ে নেতিবাচক পোস্টটি  আপনার?
অপু বিশ্বাস- ইলিয়াস কাঞ্চন। ছবি: কোলাজ

বরেণ্য অভিনেতা ও ✨শিল্পী সমিতির সাবেক সভাপতি ইলিয়াস কাঞ্চন। এখন সিনেমায় দেখা যায় না তাকে। তবে সিনেমা নিয়ে♋ প্রায় সময় কথা বলেন তিনি। ইলিয়াস কাঞ্চন তার অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নিয়মিত শেয়ার হচ্ছে বিভিন্ন সংবাদের লিংক। যেই সংবাদমাধ্যমের প্রধান সম্পাদকের দায়িত্বে রয়েছেন এই চিত্রনায়ক।

সম্প্রতি ইলিয়াস কাঞ্চনের ভেরিফায়েড ফেসবুক পেজে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমা নিয়ে একটি প্রতিবেদন শেয়ার করেছেন। ‘কলকাতায় বড় ধাক্কা খেল তুফান’ শিরোনামে সেই সংবাদটꦇি শাকিব ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। সেই পোস্টটি ভালোভাবে নেননি অপু বিশ্বাস। ইলিয়াস কাঞ্চনের ওই পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী।

সরাসরি ইলিয়াস কাঞ্চনের প্রশ্ন করে অপু বিশ্বাস বলেন, আসসালামু আলღাইকুম। আপনি একজন গুণী এবং অভিভাবক ইন্ডাস্ট্রির জন্য, আপনার এই সংবাদটি শেয়ার দেওয়া দেখে ভাবলাম আসলে কি এটা আপনি? নায়িকার প্রশ্নের কোনো জবাবে এখনো কিছু জা๊নাননি ইলিয়াস কাঞ্চন।

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকের প্রশংসা পাচ্ছে। এরই মধে ১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। শুক্রবার (৫ জুলাই) ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে কলকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিয়েছিলেন শাকিব খান। প্রচারে অংশ নিতে গত বুধবার কলকাতায় গেছেন শাকিব।
 

Link copied!