• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোহলির জন্মদিনে যে বার্তা দিলেন আনুশকা শর্মা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০২:০৫ পিএম
কোহলির জন্মদিনে যে বার্তা দিলেন আনুশকা শর্মা
ভিরাট কোহলি-আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

এবারের বিশ্বকাꦺপ আসরে স্বাগতিক ভারত দুর্বার বেগে ছুটে চলছে জয়ের পথ ধরে। সেই জয়েꦡর পথে বিরাট কোহলি যেন এক অপ্রতিরোদ্ধ যোদ্ধা। ৩৫তম জন্মদিনে আরও বিস্ফোরক হয়ে ওঠেন কোলহি। পেয়েছেন ওয়েনডেতে নিজের ৪৯তম শতক, ভাগ বসিয়েছেন শচীন টেন্ডুলকারের রেকর্ডে। এমন এক দিনে কোহলিকে নিয়ে আবেগঘন এক বার্তা দিয়েছেন বলিউড অভিনেত্রী ও কোহলি পত্নী আনুশকা শর্মা।

কোহলির জন্মদিন উপলক্ষে একাধিক ছবি এবং স্ক্রিনশট সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে আনুশকা শর্মা লেখেন, ‘জীবনের প্রতিটি চরিত্রে ও অনন্য। তারপরেও ও এখনও ওর এই মুকুটে একটার পর একটা খ্যাতির পালক লাগিয়ে 🥂চলেছে। আমি এই জীবনে, আগামীতে এবং সবসময় তোমাকেই ভালোবাসব, সে যাই হয়ে যাক না কেন।’

আনুশকা আর꧙ও লিখেছেন, “ও সত্যিই জীবনের প্রত্যেকটা ভূমিকায় আলাদা! কিন্তু কোনো না কোনো ভাবে নিজের গর্বের মুকুটে নতুন পালক যোগ করে যেতে থাকে। এই জীবন আর তার পর, শেষের পরেও তোমাকেই ভালোবাসি। প্রত্যেক মুহূর্তে, সমস্ত কিছু দিয়ে।”

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের স🧸ময় প্রথম দেখা ও পরিচয় ভিরাট-অনুশকার। এরপর চার বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন এ জুটি। চলতি বছরের জানুয়ারিতে আনুশকার কোলজুড়ে আসে কন্যা ভামিকা।

Link copied!