• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অন্তর্জাল’ সিনেমার মুক্তির দিন ঘোষণা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৪:৪১ পিএম
‘অন্তর্জাল’ সিনেমার মুক্তির দিন ঘোষণা

মুক্তির ঘোষণা দিয়েও ঈদুল আজহায় প্রেক্ষাগৃহ থেকে সরে দাঁড়ায় বহুল প্রতীক্ষিত দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা ‘অন্তর্জাল’। তখন জানানো হয়েছিল, কিছু টেকনিক্যাল সমস্যার কারণে সিনেমাটির মুক্তি পেছানো হচ্ছে। এরপর তারা নতুন মুক্তির তারিখ ঘোষণা করে ২১ জুলাই। তবে, আবারও পেছাল সিনেমাটি🐠র মুক্তি তারিখ। জানা গেছে, ‘অন্তর্জাল’ দেশ ব্যাপী মুক্তি পাবে আগামী ৮ সেপ্টেম⛎্বর। তাদের অফিশিয়াল পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

রোববার (০৯ জুলাই) বিষয়টি নিশ্চিতღ করে নি𝄹র্মাতা দীপংকর দীপন জানান, আসছে সেপ্টেম্বরের আট তারিখ একসঙ্গে বিশ্বের ৫ মহাদেশে মুক্তি পাবে সিনেমাটি।  

‘অন্তর্জাল’ সিনেমায় লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। অভিনেত্রী বিদ্যা𝓰 সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবোট নিয়ে কাজ করেন।

এছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে এই সিনেমায় অভিনয় কꦕরেছেন এবিএম সুমন, কꦍিটো ভাই মাশরুর এনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দারসহ অনেকে।  

‘অন্তর্জাল’র চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক🌱 দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নি💖জেই।

Link copied!