• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাশমিকার ফেক ভিডিও প্রকাশে অমিতাভের প্রতিবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৩:২৭ পিএম
রাশমিকার ফেক ভিডিও প্রকাশে অমিতাভের প্রতিবাদ
অমিতাভ বচ্চন-রাশমিকা মান্দানা। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা।  অভিনয় ও সৌন্দর্যে ভক্তদের মুগ্ধ করেছেন তিনি। রাশমিকাকে নিয়ে ভক্তদের আগ্রহও কম না। সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হয় রাশমিকার এক ভিডিও, যা  নিয়ে চলছে বেশ আলোচনা। তবে, প্রকাশিত সেই ভিডিও ফেক দাবি করে ক্ষোভ প্🃏রকাশ করেছেন বলিউডের শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চন।

রাশমিকার ফেক ভিডিওটি ভারতীয় এক সাংবাদিক তার পোস্ট করেছেন। যেখানে সেই সাংবাদিক ক্যাপশনে লিখেছেন, ‘ডিফেক ভিডিওর বিরুদ্ধে ভারতে আইন ও নিয়ন্ত্রণ কাঠামো 🐈করা জরুরি। আপনারা ইনস্টাগ্রামে অভিনেত্রী রাশমিকার এই ভাইরাল ভিডিও দেখেছেন। তবে এটি সত্যি রাশমিকা নয়, ফেক ভিডিও। জারা প্যাটেলের বডিতে রাশমিকার মুখ বসানো হয়েছে।’

সাংবাদিকের এই টুইট শেয়া🌄র করেছেন রাশমিকার সহশিল্পী অমিতাভ বচ্চন। আর ক্যাপশনে ত💙িনি লিখেছেন, ‘হ্যাঁ, এ বিষয়ে কঠিনভাবে আইনি পদক্ষেপ নেওয়া জরুরি।’

এদিকে রাশমিকার এ ভিডিও নিয়ে নেটদুনিয়ায় জোর আলোচনা চললেও এ বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেনন🐽ি রাশমিকা নিজে। এমনকি অমিতাভের টুইটের বিপরীতেও তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

‘পুষ্পা’ সিনেমার পর থেকেই ভারতীয় শোবিজ অঙ্গনে আরও শোরগোল জাগিয়েছেন রাশমিকা মান্দানা। এরপর বলিউডের বিগ বাজেট বহু প্রতীক্ষিত ‘অ্যানিম্যা♛ল’ সিনেমার প্রস্তাবও আসে তার কাছে।  সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে নায়িকার চরিত্রে রয়েছেন তিনি। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমার একটি গান। এতে রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্য ঝড় তুলেছে অনলাইন দুনিয়ায়।

Link copied!