• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আম্বানিপুত্রের বিয়ের তারিখ ঘোষণা, কত খরচ হবে এবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০১:৩৪ পিএম
আম্বানিপুত্রের বিয়ের তারিখ ঘোষণা, কত খরচ হবে এবার

দীর্ঘদিন ধরে আলোচনায় আছে আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে। পুরোনো খবর হলো, মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দীর্ঘদিনেরℱ বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। গত জানুয়ারিতে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বাগদান হয়। তবে বিয়ে কবে হচ্ছে সেই তারিখ এত দিন ঘোষণা করেনি আম্বানি পরিবার।

এরপর মার্⛦চে অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রথম প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেছিল আম্বানি পরিবার। তিন দিনব্যাপী সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, রণবীর কাপুর, আমির খানসহ বলিউডের খ্যাতনামা সব তারকা। এবার ইউরোপের একটি ক্রুজে দ্ব꧅িতীয় প্রি-ওয়েডিং পার্টি অনুষ্ঠিত হচ্ছে।

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে আলোচিত বিয়ে অনন্ত🐻 আম্বানি ও রাধিকা মার্চেন্টের। দুজনের প্রাক-বিবাহ অনুষ্ঠানই রীতিমতো 🍌তোলপাড় ফেলে দিয়েছে। এবার বিয়ের পালা। জামনগরের পর দ্বিতীয় দফায় অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান চলছে বিলাসবহুল ক্রুজে।

তবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার আগেই ভাইরাল হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আমন্ত্রণপত্র। নতুন খবর হলো, অবশেষে অনন্ত ও রাধিকা মার্চেন্টের বিয়ের তারিখ জানা গেছে।
যেখানে ব꧋ড় বড় শিল্পপতি থে𝓡কে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। এরই মাঝে প্রকাশ্যে এল দুজনের বিয়ের কার্ড। 

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে রা🌼ধিকা মার🐟্চেন্টের সঙ্গে বিয়ে হতে চলেছে ভারতের শীর্ষ ধণী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির। গণমাধ্যম সূত্র অনুসারে, হাজার কোটির ওপরে খরচ হতে চলেছে এই বিয়েতে।

ইতোমধ্যেই জামনগরের প্রাক-বিবাহ আয়োজন নজর কেড়েছে বিশ্ববাসীর। এবার বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দুজনে। ইতোমধ্যে তাদের বিয়ের কার্ড বেশ সাড়া ফেলে দিয়েছে সবার মাঝে। লাল আর সোনালিতে সাজানো কার্ডে রয়েছে শিব-পার্বতীর ছবি।
বরাবরಌই ধর্মের প্রতি গভীর টান ধরা পড়েছে আম্বানিদের। বিয়ের কার্ডেও রেখ🧜ে গেলেন তারা সেই ছাপ।

হাজার কোটির বিয়ে, অনন্ত-রাধিকার বিয়ের কার্ড প্রকাশ্যে

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। জানা গেছে, ১২ জুলাই শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্ဣবাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হল শনিবার, ১৩ জুলাই।

আর তারপর দিন ১৪ জুꦦলাই রোববার হব⛦ে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

১২ জুলাই বিয়ের মূল অনুষ্ঠানের জন্য অতিথিদের ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক পরে আসতে বলা হয়েছে। পরের দিন শুভ আশীর্বাদ অনুষ্ঠꦗানের জন্য ড্রেস কোড হল ইন্ডিয়ান ফরমালস। ১৪ জুলাইয়ের রিসেপশনে অতিথিরা ‘ইন্ডিয়ান চিক’ থিম অনুযায়ী পোশাক পরতে পারবেন।

এদিকে ২৮ মে থেকে ৩০ মে, এই তিন দিন ধরে দক্ষিণ ফ্রান্সের একটি বিলাসবহুল জাহাজে দ্বিতীয়বার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান হচ্ছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান উদযাপন করতে ইতালিতে গেছেন নামিদামি সবꦚ তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, অনন্ত-রাধিকার তিন দিনের প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে খরচ হচ্ছে ১ হাজার কোটি রুপি। এর সঙ্গে যুক্ত হবে বিয়ের মূল অনুষ্ঠানে♑র খরচ। এর মাধ্যমে এটাই ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে বলে অ্যাখ্যায়িত হচ্ছে। অবশ🤪্য এর আগেও এই রেকর্ড আম্বানি পরিবারেরই ছিল। ২০১৮ সালে মেয়ে ইশার বিয়েতে ৭০০ কোটি রুপি খরচ করেন বাবা মুকেশ। বিয়েতে ৯০ কোটি রুপির লেহেঙ্গা পরে বিশ্বরেকর্ড গড়েছিলেন ইশা। এবার মূল বিয়েতে কত টাকা খরচ করবেন মুকেশ আম্বানি? ধারণা করা হচ্ছে, প্রাক্‌-বিয়ের চেয়ে কয়েক গুণ টাকা খরচ করবেন এবার মূল বিয়েতে!

Link copied!