• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডেজার্ট সাফারি করতে দুবাইতে অধরা খান, সঙ্গে কে ছিলেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৪:১৪ পিএম
ডেজার্ট সাফারি করতে দুবাইতে অধরা খান, সঙ্গে কে ছিলেন
নায়িকা অধরা খান। ছবি: ফেসবুক থেকে

ডেজার্ট সাফারি করতে দুবাই গিয়েছেন আলোচিত নౠায়িকা অধরা খান। শনিবার (২৭ এপ্রিল) নিজের সোশ্যাল হ্যান্ডেলে শরীরী আবেদনময✨়ী কিছু ছবি শেয়ার করেছেন ভ্রমণপ্রিয় এই আলোচিত চিত্রনায়িকা। বর্তমানে তিনি তার মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন। সেখানকার ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার মানুষজনের ঘাম ঝরাচ্ছেন।

ছবিগুলোতে অধরা খানকে দেখা গেছে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে। ম্যাট গোল্ডেন কালারের এই ড্রেসটা তিনি আমেরিকার লাসভেগাস থেকে কিনেছিলেন বলে জানিয়েছেন। উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে অধরা পরেছেন নাইকি ব্র্যান্ডের স্পোর্টস কেডস। দুই চোখের কামিনী চাহনি তিনি ঢেকেছ꧙েন জাপানিজ ব্র্যান্ডের ওন মি ব্র্যান্ডের কালো সানগ্লাসে।

এবার দুবাই সফরে গিয়ে দুবাই মল থেকে নিজের প্রিয় ব্র্যান্ডে𒈔র সানগ্লাসটি কিনেছেন। হাতে পরেছেন স্বরোভস্কি ব্র্যান্ডের সোনালী রঙ এর ঘড়ি। আর গলায় জড়িয়েছেন ওমান থেকে কেনা মালাবার গোল্ড অ্যান্ড🎃 ডায়মন্ডের ২২ ক্যারেটের সোনার চেইন। আর তাতে ঝুলানো একই ব্র্যান্ডের ৩.৫ ক্যারেটের ডায়মন্ড লকেট।

এসবের সঙ্গে অধরা মরুভূমির বালু থেকে নিজের কালো চুল রক্ষায় মাথায় বেঁধেছেন ওখানকার শেখদের পোশাকের সাথের মাথায় বাঁধার কেফ্ফিয়াহ, যাকে আম🔴রা রুমাল হিসেবেই জানি। সব মিলিয়ে দারুণ উত্তাপময় লুকে ধরা দিয়ে অধরা নেট দুনিয়ায়ꦐ এখন রীতিমতো ভাইরাল।

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান বলেন, পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়। কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং দুবাই প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের পর্যটন স্পটগুলোতে ঘুরে বেড়ানো। বলতে পারে𓂃ন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার। এখান থেকে আম্মুকে নিয়ে আমরা প্রথমেই গিয়েছি দুবাইয়ের সবচেয়ে বড় মসজিদ শেখ জায়েদ গ্রান্ড মস্কোতে, তারপ🐈রে মিরাকেল গার্ডেন।

এরপরে গেলাম দুবাইয়ের সবচেয়ে আকর্ষণীয় টুরিস্ট আকর্ষণ ডেজার্ট সাফারি করতে। আমার ছবিগু꧑লো গেলো ২২ এপ্রিল সেখানেই তোলা। সেখানে যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদেরকে গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছে। ভাব♒তে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।

‘নায়ক’, ‘মাতাল’, ‘পাগলের মতো ভালোবাসি’, ‘সুলতানপুর’ ইত্যাদি মুক্তি পাওয়া সিনেমার নায়িকা অধরা খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ওহিদুজ্জামান🃏 ডায়মন্𒁏ড পরিচালিত ‘দখিন দুয়ার’।

তিনি জানান, দেশে ফিরে এসেই নতুন একটি সিনেমার শুটিং শুরু করবেন মে মাসের 🌺প্রথম সপ্তাহে। এছাড়াও তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মাণাধীন রয়েছে। 

Link copied!