• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেসবুক স্ট্যাটাসে উপদেষ্টা নাহিদকে নিয়ে যা লিখলেন অভিনেত্রী নায়লা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৭:১৪ পিএম
ফেসবুক স্ট্যাটাসে উপদেষ্টা নাহিদকে নিয়ে যা লিখলেন অভিনেত্রী নায়লা
নায়লা নাঈম ও নাহিদ ইসলাম। ছবি : সম্পাদিত

তথ্য-সম্প্রচার এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা নাহিদ ইসলামের বাসা ঢাকার খিলগাঁওয়ের দক্ষিণ বনশ্রীতে। এর ঠিক কাছাকাছি বসবাস করেন মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। সমন্বয়কের বাড়তি নিরাপত্তার কারণে ‘মধ🔯ুর’ বিপাক💛ে পড়েছেন তিনি! যা নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন এই অভিনেত্রী। 

ফেসবুকে নায়লা নাঈম লিখেছেন, “আমি আছি আর এক প্যারায়। সমন্বয়ক নাহিদ ইসলাম আর আমাদের বাসা🍸 কাছাকাছি। ওনার অতিরিক্ত সেফটি মেইনটেইন করার জন্য বাসায় যাইতেও জ্যাম, বাহির হইতেও জ্যাম। জ্যাম খাই ২ বেলা।”

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে নায়লা নাঈম বলেন, “এ🀅টা মজা করে লিখেছি, এর বেশি কিছু না। মূলত আমার বাড়ির সামনের রাস্তা খানাখন্দে ভরা। রাস্তার অবস্থা বেহাল। একটুতেই সেখানে পানি জমে যায় আর যানজট সৃষ্টি হয়। এ জন্যই প্যারার মধ্যে আছি কথাটি লিখেছি।”

তিনি আরও বলেন, “একজন উপদেষ্টাকে বাড়তি নিরাপত্তা দেওয়া হবে, এটাই স্বাভাবিক। এ নিয়ে আমার বা আমাদের আশপাশের কারও কোনো সমস্যা নেই। কিন্তু সমস্যা হলো ওই একটাই—জ্যাম। রাস্তাটা ঠিক হলে এর সমাধান হবে।”
এই মডেল আপাতত পরিবার নিয়ে ব্যস্ত আছেন।༺ কিছুদিন আগে বাবা স্ট্রোক করেছে। পরিবারকে সময় দিচ্ছেন। এ ছাড়াও তার আরও একটি পেশা আছে—ডেন্ট⛄িস্ট। চেম্বারেও সময় দেন তিনি।

Link copied!