• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশ জনগণের সেবক, এটাই প্রমান করব : এসপি সাইফুজ্জামান


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৭:২০ পিএম
পুলিশ জনগণের সেবক, এটাই প্রমান করব : এসপি সাইফুজ্জামান

মাদারীপুরের নবাগত পুলিশ সুপার মো. সাইফুজ্জামান বলেছেন, “💧সকলের উর্ধ্বে জনসাধারণের জানমালের নিরাপত্তা। পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবক এটাই প্রমান করব।”

ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মে💖লন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ﷽্ঠিত হয়।

পুলিশ সুপার বলেন, “রাষ্ট্রীয় দায়িত্ব পালনে নাশকতা, সন্ত্রাস, মাদক, উগ্রবাদ, জঙ্গী নির্মূলে যা যা করার অতীতের ন্যায় আগামীতেও তা করব। সকলের উর্ধ🎐্বে জনসাধারণের জানমালের নিরাপত্তা, পুলিশ জনগণের বন্ধু, জনগণের সেবক এটাই আমরা প্রমান করব। যা এই জেলার প্রতিটি নাগরিক অবশ্যই তা অনুভব করবে।”

সাইফুজ্জামান বলেন, “ফোন করে নয়, সরাসরি অফিসে আমাদের কাছে এসে স♑কল ধরনের সহযোগিতা নিতে পারবেন। আমরা তাদের পাশে থেকে সহযোগিতা করব। সর্বদা সবার জন্য আমাদের দরজা খোলা থাকবে। আর এটাই আমাদের প্রতিশ্রুতি।”

এসময় তিনি আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি জেলার উন্নয়নে উপস্থি🍨ত সকল সাংবাদিকদের সহযোগিতা কামജনা করেন এবং সকলের মতামত ও পরামর্শ বাস্তবায়নের সর্বাত্মক প্রতিশ্রতি দেন।

মতবিনিময় সভা পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মনিরুজ্জামান ফকির। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)𓂃 মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ভাস্কর সাহাসহ অন্যান্য পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক জনকন্ঠ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি সুবল বিশ্বাস,ꦯ সকালের সময়ের এস এম আরাফাত হাসান, বাংলাদেশ প্রতিদিনের বেলাল রিজভী, দেশ রূপান্তরের মেহেদী হাসান সোহাগ, চ্যানেল ২৪-এর সাগর হোসেন তামিম, আনন্দ টিভি ও সংবাদ প্রকাশের ম ম হারুনুর রশীদ, আজকালের খবরের আরিফুর রহমান, দৈনিক আমার সংবাদ পত্রিকার জাহিদ হাসান, যায়যায়দিনের মনজুর হোসেন, দিনকালের গাউছ উর রহমান, এশিয়ান এইজের সাব্বির হোসেন আজিজ, সোনালী বার্তার মহিবুল আহসান লিমন প্রমুখ। 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!