• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিসিবির কার্ড নিয়ে বিএনপির দুই পক্ষের সংঘর্ষ


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:২৫ পিএম
টিসিবির কার্ড নিয়ে বিএনপির দুই পক্ষের সংঘর্ষ

পাবনার ꦬচাটমোহরে টিসিবির পণ্যের কার্ড নিয়ে বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধ🐲াওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা প🦩রিষদের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক𓃲্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, পার্শ্বডাঙ্গা ইউনিয়নের হতদরিদ্রদের জন্য টিসিবি পণ্যের কার্ড বরাদ্দ হয়। এই তালিকা নিয়ে পার্শ্বডাঙ্গা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মহসিন আলী এবং সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল করিম তারেকের মধ্যে বাগ্বিতণ্ডা হয়।

বুধবার তাদের দেওয়া তালিকা অনুযায়ী টিসিবির পণ্য বিতরণ করতে নির্বাহী কর্মকর্তাকে জানাতে আসে উভয় পক্ষ। এসময় একে অপরের সঙ্গে কথা কাটাকাট♔ি এবং একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে ৫ জন আহত হন।

এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান রবিউল করিম তারেকের সঙ্গে ꧅যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

চাটমোহর উপজেলা বিএনপির সাবেক সদস্য🌊 সচিব এইচ ইসলাম হীরা বলেন, “ঘটনাটি আমার জানা নেই। তবে বিএনপির নাম ভাঙিয়ে ক🍬েউ কোনো অপরাধ করলে বা দখলের চেষ্টা করলে দলীয়ভাবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এ ব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম বলেন, “টিসিবির পণ্য সরকারি নিয়ম মেনে যাদের পাওয়ার কথ🔜া শুধু তারাই পাবে। আমার সরকারি নির্দেশের একচুলও অমান্য করব না। নিয়ম মেনেই সব কিছু চলবে।”

Link copied!