• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীর মামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০৫:৩৪ পিএম
স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীর মামলা
স্বামীর বিরুদ্ধে অভিনেত্রী দিলজিৎ কৌর

স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী দিলজিৎ কৌর। ২ আগস্ট মুম্বাইয়ের আগ্রিপাদা থানায় মামলাটি দায়ের করেন ✃দিলজিৎ। স্বামীর বিরুদ্ধে নিষ্ঠুরতা, অপরাধমূলক এবং বিশ্বাসভঙের অভিযোগ এনেছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম টাইমস নাউ এর সূত্র অনুযায়ী, নিখিলের বিরুদ্ধে ইনꩵ্ডি🌟য়ান পেনাল কোড ৮৫ এবং ৩১৬ (২) ধারায় মামলা করেছেন দিলজিৎ।

নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন 📖দিলজিৎ। সেখানে সহকারী পুলিশ কমিশনার অনিল প্রকাশ, ডিসিপি কৃষ্ণকান্ত, সিনিয়র ইন্সপেক্টর যোগেন্দ্র, তদন্ত অফিসার সচীনকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কেনিয়ায় বসবাস করেন নিখিল। পেশায় তিনি একজন ব্যবসায়ী। বিয়ের পর স্বামীর সঙ্গে কেনিয়ায় পাড়ি জমান দিলজিৎ। কিন্তু গত জানুয়ারি মাসে ভারতে ফেরেন তিনি। গত মে মাসের শেষের দিকে কেনিয়া থেকে গণমাধ্যম নিখিল জানায়, ভেঙে গেছে তাদের সংসার। বিয়ের এক বছরের মাথায় আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তারা। তবে বর্তমানে⛄ ভারতে অবꦺস্থান করছেন নিখিল।

জানা গেছে, কেনিয়ার জীবনে খাপ খাই꧂য়ে নেওয়া দিলজিতের জন্য অনেকটাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। তাছাড়া ক্যারিয়ার এবং ভারতীয় জীবনকেও মিস করছিল অভিনেত্রী। 🔯ক্রমশ তাদরে পারিবারিক জীবনের জটিলতা বাড়তে থাকে। দিলজিৎ আর কেনিয়াতে যেতে চান না।

২০০৯ সালে অভিনেতা শালিন ভানতের সঙ্গে প্রথম ঘর বাঁধেন🗹 দিলজিৎ। এই সংসারে তাদের একটি সন্তান রয়েছে। ২০১৫ সালে ভেঙে যায় তাদের সংসার।

২০০৪ সালে ‘মিস পুনে’প্রতিযোগিতায় জয়ের পর অভিনয়ে পা রাখেন দিলজিৎ। ছোট পর্দায় ‘কুলবদ্ধু’, ‘ইস পেয়ার কো কেয়া নাম দু’সহ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। তবে রিয়েলিটি শো বিগ বসে অংশ নেওয়ার পর দর্শকপ্রিয়তা আরও ছড়িয়ে পড়ে দিলজিতের।
 

Link copied!