• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনয় ও প্রযোজনাও করেছেন ‘চিফ হিট অফিসার’ বুশরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৫:৫২ পিএম
অভিনয় ও প্রযোজনাও করেছেন ‘চিফ হিট অফিসার’ বুশরা

ঢাকার উত্তরাংশের তাপ নিয়ন্ত্রণে ‘চিফ হিট অফিসার’ হিসেবে সম্প্রতি নিয়োগ পেয়েছেন বুশরা আফরিন। এ নিয়ে নানা মহলে চলছে আলোচনা-সমালোচনা। তবে এসব ছাপিয়ে এবার মিললো নতুন তথ্য। ‘চিফ হিট অফিসার’ হিসেবে আলোচনায় আসার আগেই অভিনয়ের খাতায় নাম লেখান বুশরা। অভিনয় করেছেন 💜নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’য়। এতে তাকে গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও সাবিলা নূরের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। ইউটিউবে উন্মুক্ত থাকা এই সিনেমার ১১ মিনিট ২৪ সেকেন্ড থেকে বুশরাকে দেখা যায়। এতে চরিত্রের দৈর্ঘ্য ছোট হলেও অভিনয় তিনি ভালোই করেছেন বলে মতপ্রকাশ করছেন নেটিজেনরা।

এখানেই শেষ নয় বুশরার মিডিয়া অধ্যায়। এ༒কই পরিচালকের আন্তর্জাতিকভাবে আলোচিত সিনেমা ‘মশারি’র প্রযোজক এই বুশরা! যা সিনেমাটির ট্রেলারের ক্রেডিট লাইনে দেওয়া আছে।

যদিও বুশরার অভিনয় বা প্রযোজনার বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।🌃 কারণ বুশরা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন আইসোলেশনে রয়েছেন। শুক্রবার (৫ মে) ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা মক♕বুল হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, 🐻অভিনয় অধ্যায়ের প্রতি বুশরা আফরিনের আগ্রহ বেশ পুরনো। তারই অংশ হিসেবে নুহাশের অনুরোধে এই দুটি প্রজেক্টে তিনি নিজেকে জ⛄ড়ান, যা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে আগামী দিনেও।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরিন। ঢাকার তাপমাত্রা কমাতে ডিএনসিসি ও যুক্তরাষ্ট্রভিত্তিক অ্🦹যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তির ভিত্তিতে ডিএনসিসিতে ‘চিফ হিট অফিসার’ হিস♛েবে নিয়োগ পেয়েছেন তিনি। বুশরা এশিয়ার প্রথম সিএইচও।

কানাডায় গ্লোবাল ডেভেলপমেন্ট স্টাডিজে লেখাপড়া করেছ𓂃েন বুশরা আফরিন। তিনি ছাড়া বিশ্বের আরও সাত শহরে একই পদে কাজ করছেন সাত নারী।

Link copied!