• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


একেবারে বাস্তবের বব ডিলান টিমোথি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ০৫:০৪ পিএম
একেবারে বাস্তবের বব ডিলান টিমোথি
অভিনেতা টিমোথি শ্যালামে। ছবি: সংগৃহীত

বড়পর্দায় একেবারে বাস্তবের কিংবদন্তি পপ তারকা বব ডিলান সেজেছেন হলিউড অভিনেতা টিমোথি শ্যালামে। আর সিনেমাটির প্রথম টিজার প্রকাশ্যে আসতেই চারপাশে প্রশংসার রব ওঠেছে, টিমোথি নিজের চেস্টার কমতি রাখেননি। পর্দায় একেবারে বাস্তবের বব ডিলান হয়েই বাজিমাত করতে যাচ্ছেন এই অভিনেতা।
বব ডিলানের জীবনী নিয়ে নির্মিত হয়েছে জেমস ম্যানগোল্ডের ‘আ কমপ্লি♔ট আননোন।’ সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। আর এ টিজারেই টিমোথি শ্যালামেকে দেখা গেছে কিংবদন্তি গায়ক 🤪বব ডিলানের চরিত্রে। সিনেমাটির কাহিনী ১৯৬০ এর দশকের উত্তাল নিউ ইয়র্কের উপর ভিত্তি করে এগিয়েছে।

মিনেসোটার সাধারণ একজন থেকে কিভাবে সংগীত জগতের গুর💖ুত🦂্বপুর্ণ ব্যক্তিত্বে পরিণত হয়েছেন বব ডিলান (টিমোথি) তা ফুটিয়ে তোলা হয়েছে এই চলচ্চিত্রে। টিজারে দেখা মিলেছে সেই গল্পের। সেই সঙ্গে ১৯৬৫ সালে নিউপোর্ট ফোক ফেস্টিভ্যালে তার যুগান্তকারী পারফরম্যান্সও চিত্রায়িত করা হয়েছে এতে। এছাড়াও বব ডিলানের পছন্দের ক্যাফে ওহা, হোটেল চেলসায় তার ঘুরে বেড়ানোর দৃশ্যের সঙ্গে সেই সময়ে বব ডিলানের সম্পর্কের দিকও স্থান পেয়েছে টিজারে।

এলিজা ওয়াল্ডের ২০১৫ সালের ‘ডিলান গো𝄹জ ইলেক্ট্রিক’ বইটির ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। এতে বব ডিলানের চরিত্রে অভিনয়ের পাশাপাশি গানে কণ্ঠও দিয়েছেন টিমোথি। অবশ্য এই প্রথম নয়, উইলি ওয়াঙ্কা চরিত্রে অভিনয় করার সময়ও গান গেয়েছিলেন এই অভিনেতা।

তবে বব ডিলানকে পর্দায় কতটা ফুটিয়ে তুলবেন টিমোথি, ত📖া দেখার অপেক্ষায় ভক্তরা। এ বছরই মুক্তি পাবে সিনেমাটি।

Link copied!