• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুক্তি পাচ্ছে আমির-পুত্রের ‘মহারাজা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৮:৫৬ এএম
মুক্তি পাচ্ছে আমির-পুত্রের ‘মহারাজা’
ছেলের সঙ্গে আমির খান। ছবি: সংগৃহীত

মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার আমির-পুত্রের প্রথম সিনেমা ‘মহারাজা’। তবে বড় পর্দায় নয় বরং ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি, গেল বছর ꦿএমনটাই ঘোষণা এসেছিল। 

এবার জানা গেল আসন্ন সিনেমাটির মুক্তির তারিখ। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের একটি সূত্র জানিয়েছে, আগামী ১৪ জুন নেটফ্লিক্সের প্রিমিয়ার হবে 💞সিনেমাটির। তার আগেই ৫ জুন আশেপাশের কোন তারিখেই এর ট্রেলার মুক্তির সম্ভাবনা আছে বলে নিশ্চি💫ত করেছে সূত্রটি। সিনেমাটিকে ঘিরে বেশ আশাবাদী যশরাজ ফিল্মস ও এর কর্ণধার আদিত্য চোপড়া।

সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ‘মহারাজা’র কাহিনি মূলত ১৮৬২ সালের ঘটে যাওয়া ‘মহারাজ লিবেল কেস’ এর ঘটনা থেকে অনুপ্রাণিত। যেখানে একজন বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে নিজের নারী শিষ্যদেꦡর ধর্ষণ করার অভিযোগ ওঠে। মূলত সেই কাহিনিকে কেন্দ্র করেই আসন্ন এই সিনেমাটি নির্মিত হয়েছে।

এতে সাংবাদিক ও সমাজকর্মী করসনদাস মুলজি𓄧র ভূমিকাতে দেখা যাবে জুনায়েদকে। তার বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রী শালিনী পান্ডেকে। এছাড়াও সিনেমাতে অন্যতম ভূমিকায় থাকবেন ‘পাতাললোক’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াত। যিনি ধর্ম🦂গুরুর চরিত্রে অভিনয় করবেন।

Link copied!