• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহরুখের ‘ডানকি’র অপেক্ষা করছেন আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৮:২৮ এএম
শাহরুখের ‘ডানকি’র অপেক্ষা করছেন আমির
শাহরুখ খান ও আমির খান। ছবি: সংগৃহীত

‘থ্রি ইডিয়টস’ নামটা ২০০৯ সালে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে ভালো বন্ধুত্ব কিংবা কোনো বিশেষ উদাহরণ হিসেবে এই নামটা ব্যবহার করা হতো। রাজকুমার হিরানির পরিচালনায় ২০০৯ সালে ব্লকবাস্টার সিনেমা ‘থ্রি ইডিয়টস’ উপহার দিয়ে দর্শকমনে এভাবেই জায়গা করে নিয়েছিলেন আমির খান। বলিউডে হিরানির ২০ বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানাতে ভোলেননি আমির। এদিকে আর এক দিন পরেই মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’। সিনেমাটি মুক্তির আগেই রাজকুমার হিরানিকে শুভেচ্ছা জানিয়েছেন আমির খান। ‘ডানকি’ নিয়ে বলিউডের জনপ্রিয় এই তারকার উত্তেজনাও কম না। ভ𒐪িডিওবার্তায় তেমনটাই জানিয়েছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। খবর দ্য টাইমস অব ইন্ডিয়া

এক ভিডিও বার্তায় রাজকুমার হিরানিকে শুভেচ্ছা জানিয়ে আমির বলেন, “আমার অন্যতম প্রিয় পরিচালক রাজু ইন্ডাস্ট্রিতে ২০ বছর𝓡 পূর্ণ করে ফেলল। শাহরুখ আর তুমি একসঙ্গে ‘ডানকি’তে যে ম্যাজিক তৈরি করে, সেটা দেখার জন্য আমরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছি। অসংখ্য শুভেচ্ছা তোম👍াদের। সাফল্য তোমার পায়ে লুটিয়ে পড়ুক। কারণ, তুমি গুণীর কদর করতে জানো। অনেকটা ভালোবাসা।”

যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডানকি’ সিনেমার গল্প। কারণ, তাদেরই ‘ডানকি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে꧂। জীবনের সংগ্রাম নিয়েই দেখা যাবে সিনেমার মূল কাহিনি।

‘ডানকি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলে♑ন শাহরুখ। এ সিনেমার প্রযোজ🦩না করেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এ ছাড়া রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

Link copied!