• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ব্যাড বাজ’ এর পর আজ দেখা যাবে ‘গুড বাজ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২২, ০১:২৫ পিএম
‘ব্যাড বাজ’ এর পর আজ দেখা যাবে ‘গুড বাজ’

কাজল আরেফিন অমি বাংলাদেশের একজন জনপ্রিয় নাট্য নির্মাতা। গুণী এই পরিচালক ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এই পরিচালক গত রোজার ঈদে নির্মাণ করেন ‘ব্যাড বাজ’ নামের একটি নাটক। যা ইউটিউবে এক মাসে ১ কোটি ভিউ অতিক্রম করে।ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ এই জনপ্রিয়তা সঙ্গী করে এবারের কোরবানির ঈদে ‘ব্যাড বাজ’ নাটকের সিকুয়েল নির্মাণ কর✨া হয়েছে। যার নাম দেওয়া হয়েছে ‘গুড বাজ’।

আজ মঙ্গলবার (১২ জুলাই) ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টায় ইউটিউবে ‘ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট’ চ𓃲্যানেলে উন্মুক্ত করা হবে নাটকটি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্ট দিয়ে এমনটাই নিশ্চিত করেন নাটকটির পরিচালক অমি।

ফেসবুকে অমি লিখেಌন, ‍‍`আজ সন্ধ্যা ৭টায় আ𝄹সছে "গুড বাজ"। সবাই রেডি তো!

এছাড়া নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, “যেসব দর্শক ‘ব্যাড বাজ’ দেখেছেন তারা ‘গুড বাজꩲ’-এ নতুন চমক দেখতে পাবেন। আমরা আগের নাটকটির শুটিং করেছি কাপ্তাইয়ে, এবার করেছি কক্সবাজার। আগের নাটকে দেখা যায়, সামি (পলাশ) ও ফারিয়ার (পারসা ইভানা) মধ্যে দারুণ প্রেম। বিশেষ করে সামির জন্য ফারিয়ার প্রেমের প্রকাশে মুগ্ধ হয়েছিলেন দর্শক। তবে এবার দেখা যাবে তাদের মধ্যে ব্রেকাপ হয়ে গেছে। তারা একে অপরকে সহ্যই করতে পারছে না। আরও নতুন নতুন জিনিস থাকছে।”

এই নির্মাতা আরও যোগ করেন, ‘কক্সবাজারে ঘুরতে যাওয়া বন্ধুদের মধ্যে নানান ফান, বন্ধুত্ব, ভালোবাসা, রিফ্রেশিং মুহুর্ত দেখা যাবে নাটকটিতে। কক্সবাজার সমুদ্♊র বিচে ঘুরতে যে কারোরই মন ভালো হয়ে যায়। মনের ভেতর নানা🍨ন পরিবর্তন ঘটে, অনেক কিছু সে নতুনভাবে উপলব্ধি করতে থাকে। এই বিষয়গুলোই এবারের নাটকের গল্পে দর্শক দেখতে পাবেন।’


 

Link copied!