• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরীক্ষা পুনর্বহালের দাবিতে রাজপথে শিক্ষার্থীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২, ০১:২৮ পিএম
পরীক্ষা পুনর্বহালের দাবিতে রাজপথে শিক্ষার্থীরা

করোনা স🅷ংক্রমণ রোধে সব ধরনের পরীক্ষা স্থগিত করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এর প্রতিবাদে মানববন্ধন করে চলমান পরীক্ষা এবং ঘোষ🦋িত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছেন শিক্ষার্থীরা। 

সোমবা🙈র (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর ফার্মগেট ꦍএলাকায় আনন্দ সিনেমা হলের সামনে মানববন্ধনে অংশ নেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। এ সময় তারা হাতে লেখা নানা ধরনের ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে শিক্ষার্থীরা দাবি জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া সব বর্ষের চলমান পরীক্ষা পুনর্বহাল করতে হবে এবং অন্যান্য সব বর্ষের পরীক্ষার রুটিন꧑ অবিলম্বে প্রকাশ করতে হবে। ২৪ ঘণ্টার মধ্যে রুটিন প্রকাশ না করা হলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ঘেরাও করা হবে।

মানববন্ধনে অংশ নেওয়া আবুজর গিফারী ꦐকলেজের শিক্ষার্থী মো. সুজন বলেন, “পরীক্ষা না হলে সেশনজটের সম্মুখীন হব। চলমান পরীক্ষা নিয়ে নিলে আমাদের জন্য় ভালো হয়।”

শেরেবাংলা নগর আদর্শ মহিলা কলেজের আরও এক শিক্ষার্থী সূচি বলেন, “ঢাবি অধিভুক্ত ৭ কলেজের স্থগিত পরীক্ষা হচ্ছে। তাহলে 🔥;আমাদের পরীক্ষা কেন হবে না। আমরা কী দোষ করলাম? পরীক্ষা নেওয়ার ঘোর দাবি জানাচ্ছি।” 

ফার্মগেট এলাকা ♋থেকে পরে শিক্ষার্থীরা তেজগাঁও꧒ কলেজের সামনে অবস্থান নেন।

Link copied!