• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইবিতে গণরুমে রাতভর র‍্যাগিং, তিন শিক্ষার্থী বহিষ্কার


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩, ২০২৪, ০১:২৪ পিএম
ইবিতে গণরুমে রাতভর র‍্যাগিং, তিন শিক্ষার্থী বহিষ্কার

ইসলামী বিশ্ববিদ্যা🍎লয়ের (ইবি) লালন শাহ হলের গণরুমে ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থী অপু মিয়াকে রাতভর র‌্যা🐎গিং ও নির্যাতনের ঘটনায় তিন শিক্ষার্থীকে এক বছরের জন্য সাময়িক বহিষ্কার ও দুই শিক্ষার্থীকে শর্তসাপেক্ষে সতর্কীকরণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রোববার (২ জুন) ভারপ্রাপ্ত রেজ♛িস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লালন শাহ হলের গণরুমে আল-ফিকহ 🔯এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অপু মিয়াকে র‍্যাগিংয়ের ঘটনার যাচাই-বাছাই সংক্রান্ত তদন্ত কমিটির সুপারিশ ও ছাত্র শৃঙ্খলা কমিটির ১৩তম সভার সিদ্ধান্ত মোতাবেক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. সাগর প্রামানিক ও মো. উজ্জ্বল এবং শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের একই শিক্ষাবর্ষের মুদাসসির খান কাফিকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও এ ঘটনায় অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসিম আহমেদ মাসুম ও আইসিটি বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিসনো আল আসনাওয়🅺ীকে সতর্কীকরণ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে সতর্কীকরণকৃত মাসুম ও আসনাওয়ী ভবিষ্যতে এমন কর্মকাণ্ডে জড়িত হলে তাদের স্থায়ী বহিষ্কার করা হবে।

Link copied!